খালেদা জিয়াকে প্রায়শ্চিত্ত করতে হবে -তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৭

খালেদা জিয়াকে প্রায়শ্চিত্ত করতে হবে -তথ্যমন্ত্রী

খালেদা জিয়াকে প্রায়শ্চিত্ত করতে হবে -তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন,খালেদা জিয়াকে প্রায়শ্চিত্ত করতে হবে । বিএনপিই একাত্তর-পঁচাত্তর-একুশে আগষ্টের খুনী ও আগুনসন্ত্রাসীদের আস্তানা। এটি খোলা চ্যালেঞ্জ, যা কখনই বিএনপি ভুল প্রমাণ করতে পারবে না। সে কারণেই জামাত-জঙ্গি-রাজাকারেরা যদি খারাপ হয় তবে তাদের মদদদাতা ও সঙ্গীরাও ভালো নয় এবং বর্জনযোগ্য।’

মঙ্গলবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে মওলানা ভাসানী ১৩৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) আয়োজিত ‘বিজয় দিবসের ভাবনা’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী একথা বলেন।

হাসানুল হক ইনু তার বক্তব্যে মওলানা ভাসানীর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ভাসানীর প্রতি শ্রদ্ধা জানাতে গেলে বুঝতে হবে সাম্প্রদায়িকতা ও জঙ্গি-সন্ত্রাসের সঙ্গে মুক্তিযুদ্ধের চেতনার কোনো মিটমাট নয়।

এসময় মন্ত্রী বলেন, ‘দেশে-বিদেশে খালেদা জিয়ার আরো দুর্নীতি খোঁজা চলবে। কিন্তু তার আগে তিনি জবাব দিন, জরিমানা দিয়ে কালো টাকা সাদা করলেন কেন, তার পুত্রের পাচার করা বিশ কোটি টাকাই বা ফেরত এলো কিভাবে! শুধু নির্লজ্জ সাফাই গাইলেই হবে না, প্রায়শ্চিত্ত করতে হবে।’

বিএনএফ এর প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস, এম, আবুল কালাম আজাদ এমপি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মওলানা ভাসানী ফাউন্ডেমনের চেয়ারম্যান ড. হুমায়ূন কবির।

ছড়িয়ে দিন