ঢাকা ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ ১৪৪৫ হিজরি

খালেদা জিয়ার কারামুক্তির জন্য মৌলভীবাজারে বিএনপির মিলাদ

redtimes.com,bd
প্রকাশিত মার্চ ২, ২০১৮, ১১:০৯ অপরাহ্ণ
খালেদা জিয়ার কারামুক্তির জন্য মৌলভীবাজারে  বিএনপির  মিলাদ

চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তির জন্য মৌলভীবাজারে জেলা বিএনপির উদ্যেগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির বাহিরে এই প্রথম জেলায় চেয়ারপারসনের কারামুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করলেন দলটির নেতাকর্মীরা। শুক্রবার (২মার্চ) জুমার নামাজের পর শহরের হজরত সৈয়দ শাহমোস্তফা (রহ) এর দরগাহ মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন , জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ নাসের রহমানের নেতৃত্বাধীন জেলা বিএনপির অপর গ্র“পের নেতা ও সিনিয়র সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ফয়সল আহমদ, যুবদল নেতা নুরুল আলম নোমান, মৎসজীবি দলের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ মুছা, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আমির মোহাম্মদ, পৌর ছাত্রদল নেতা ছামি আহমদ,যুবদল নেতা মাসুদ আহমদ, জুবেদ আহমদ, টিপু মিয়া ও মিজানুর রহমান প্রমুখ।
দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন সৈয়দ শাহমোস্তফা (রহঃ) দরগাহ মসজিদের পেশ ইমাম। এসময় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে শিরনী বিতরণ করা হয়।
জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেয়া বিশেষ আদালতের সাজা এবং তার মুক্তির দাবিতে এতদিন যাবত কেন্দ্রঘোষিত কর্মসূচী পালন করে আসছিল কোন্দলে জর্জরিত জেলা বিএনপির বিবাদমান দুটি গ্র“প। জেলা বিএনপির চিরচেনা বিবাদমান দুটি বলয় কর্মসূচি পালন করলেও এবার নতুন করে আরেকটি বলয় তৈরি হয়েছে ফয়জুল করিম ময়ূনের নেতৃত্বে। সর্বশেষ কেন্দ্রঘোষিত জেলা কমিটি ঘোষনার পর থেকে নিজেকে দলীয় কর্মসূচি পালন থেকে বিরত থাকা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন  চেয়ারপারসনের রায়কে কেন্দ্র করে নিজের অনুষারীদের সাথে নিয়ে রাজপথে উপস্থিতি জানান দিয়ে তৃতীয় আরেকটি বলয় তৈরি করে কেন্দ্রঘোষিত প্রায় সকল কর্মসূচিই পালন করে রাজনীতির মাঠে নতুন করে আবারো আলোচনায় আসেন।

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30