খালেদা নোটিশ পাঠিয়ে লজ্জা ঢাকার চেষ্টায়: হাছান মাহমুদ

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৭

খালেদা নোটিশ পাঠিয়ে লজ্জা ঢাকার চেষ্টায়: হাছান মাহমুদ

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত খালেদা জিয়ার দুর্নীতির বিচাবের দাবিতে সমাবেশ ও মানববন্ধনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির দায় এড়াতে উকিল নোটিশ পাঠিয়ে লজ্জা ঢাকার চেষ্টা করছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেন, যেসব গণমাধ্যমে খালেদা জিয়ার দুর্নীতি নিয়ে রিপোর্ট প্রকাশিত হয়েছে, তাদের উকিল নোটিশ না পাঠিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নোটিশ পাঠিয়েছেন খালেদা। তিনি বলেন, উকিল নোটিশ প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগ নেতারাও বসে থাকবে না বলে কঠোর মনোভাব ব্যক্ত করেন।

দুর্নীতি দমন কমিশনকে অনুরোধ জানিয়ে হাছান মাহমুদ বলেন, বিভিন্ন সময় পত্রিকার সূত্র ধরে বহুজনের দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেছেন। কিন্তু এখনো খালেদা জিয়া ও তার পরিবারের দুর্নীতির তথ্য উৎঘাটনের জন্য কোনো কর্মকর্তা নিয়োগ হয়নি। তিনি অবিলম্বে একজন কর্মকর্তা নিয়োগ করে খালেদা জিয়া ও তার পরিবারবর্গের অবৈধ অর্থ-সম্পদ তদন্ত করে বের করার আহবান জানান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা তিনি আরো বলেন, আপনি ভদ্র মানুষটা কেন ইদানিং অশালীন আচরণ করছেন। প্রধানমন্ত্রীর সম্পর্কে কথা বলার সময় শালীনতা বজায় রাখবেন। সমালোচনা করুন অসুবিধা নেই। কিন্তু অশালীন বাক্য উচ্ছারণ করবেন না।