গজারিয়ায় ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষ থমথমে অবস্থা

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

গজারিয়ায় ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষ  থমথমে অবস্থা

গজারিয়া( মুন্সীগঞ্জ) প্রতিনিধি।
ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষ ঘটনায় এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকা বাসী জানান এ ঘটনায় উভয় পক্ষে অনেকেই গুরতর আহত হয়েছেন।তবে থানায় একপক্ষের মামলা নেয়া হয়েছে। অপর পক্ষের লোকজন থানায় অভিযোগ দায়ের করতে গেলে তাদের আটক করে কোর্টে চালান দেয়া হয়।আটক দুজনের মধ্যে বয়োজ্যেষ্ঠ মহিলা রয়েছেন।
জানা যায়,উপজেলার চরাঞ্চল গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে। তবে কী কারণে  মারামারি ঘটনা হয়েছে তা জানা যায়নি।
এ ঘটনায় উভয় পক্ষের গুরুতর আহতরা হলেন, হারুন অর রশিদ (৫৫), ফারুক(৪১), আব্দুস সাত্তার (৬২), নুরুল হক (৬৫), মোখলেস (৪৭) ও ফয়সাল (২০)। নিরব(২২) নয়ন(২৫) এদের মধ্যে হারুন-অর-রশিদ ও মোখলেস প্রতিপক্ষের গুলিবিদ্ব হয়েছেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও আহতরা জানান, ঘটনার দুই দিন আগে গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা আফসার উদ্দিনের ছেলে ফয়সাল ও পার্শ্ববর্তী গ্রামের বালুয়াকান্দির সমবয়সী যুবকের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে সোমবার সন্ধ্যায় দিকে বালুয়াকান্দি গ্রামের বাসিন্দা নয়নের নেতৃত্বে সংঘটিত হয়ে কদমতলী গ্রামে হামলা করা হয় বলে জানা যায়।
এব্যাপারে গুয়াগাছিয়া ইউনিয়নের মেম্বার ও সাবেক ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মামুদ আলী বেপারী বলেন ঘটানার দিন আমি চাঁদপুর ছিলাম। যুবক ছেলেরা মারামারি করেছে। উভয় পক্ষের অনেকে আহত হয়েছে। যারা অন্যায় অবিচার করেছে তার জন্য আদালত, সামাজিক শালিসি ও পুলিশ প্রশাসন রয়েছে। কিন্তু থানা একপক্ষের অভিযোগ নিবে অন্য পক্ষের সাথে বিমাতা সুলভ আচরণ করা ঠিক নয়।
এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন উভয়ের মধ্যে পুরনো বিরোধ ছিলো ।এ ঘটনার পর এক পক্ষ অভিযোগ দায়ের করেছে।তদন্ত চলছে। দুইজন আসামী আটক করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031