গণতন্ত্র, গণমাধ্যম ও সাইবারজগতের সুস্থ বিকাশের পক্ষে থাকুন- তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৮

গণতন্ত্র, গণমাধ্যম ও সাইবারজগতের সুস্থ বিকাশের পক্ষে থাকুন- তথ্যমন্ত্রী

গণতন্ত্র, গণমাধ্যম ও সাইবারজগতের সুস্থ বিকাশের পক্ষে থাকুন- তথ্যমন্ত্রী

গণতন্ত্রের পাশে থেকে সাইবার অপরাধরোধ ও মুক্ত গণমাধ্যমকে আরও বিকশিত করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার ২৮ জুলাই রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা আইসিসিবি’তে নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলের ২ বছরপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী একথা বলেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও নিউজ টোয়েন্টিফোর-এর স্বত্বাধিকারী আহমেদ আকবর সোবহান, ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদসহ গণমাধ্যমকর্মীবৃন্দের সাথে এসময় কেক কাটেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু চ্যানেলটির সকল কলাকুশলী ও কর্মকর্তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বলেন, খুব অল্প সময়েই চ্যানেলটি জনপ্রিয়তা পেয়েছে।

তিনি বলেন, ‘২০০৯ সাল থেকে প্রায় ১০ বছর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে বিষ্ময়কর পরিবর্তন হয়েছে। অর্থনীতিতে ঈর্ষণীয় উন্নতি হয়েছে। এটা ধরে রাখা যাবে কিনা, টেকসই করা যাবে কিনা সেটা প্রশ্ন। এজন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।’

এ সময় প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্মাননা জানানোর মধ্য দিয়ে শুরু হওয়া প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের হাতে সম্মানসূচক ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।