গণযোগাযোগ অধিদপ্তরের কর্মচারি একইসাথে সমাজকর্মী ও উন্নয়নকর্মী’

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, মে ৬, ২০১৮

গণযোগাযোগ অধিদপ্তরের কর্মচারি একইসাথে সমাজকর্মী ও উন্নয়নকর্মী’

জঙ্গি, রাজাকার, আগুনসন্ত্রাসী ও অপরাধীর সাথে খাপ খাওয়ানো নয়, বাকি সবার সাথে খাপ খাইয়ে সংবিধান মেনে চাকুরি করুন’, বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার অপরাহ্নে ঢাকার কাকরাইলে জনস্বাস্থ্য প্রকৌশল মিলনায়তনে তথ্য মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের নবনির্বাচিত কর্মচারি কল্যাণ সমিতির নির্বাহী পরিষদের অভিষেক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ নির্দেশনা দেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রজাতন্ত্রের কর্মচারিদের চাকুরি বিধি মানতে হয় এবং নাগরিক হিসেবে সংবিধানের প্রতি অনুগত থাকতে হয়। জাতীয়তাবাদ, গণতন্ত্র, সমাজতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা -সংবিধানের এ চার মূলনীতি সবসময় সমুন্নত রাখতে হবে, বলেন ইনু।

‘উপরের বা নিচের কোনো চাপ বা তদ্বিরের কাছে নতি স্বীকার না করে, আইন অনুযায়ী কাজ করুন। কেবল তখনই সুশাসন নিশ্চিত হবে’, বলেন তথ্যমন্ত্রী।

‘রাষ্ট্রযন্ত্রে পদমর্যাদা নির্বিশেষে প্রত্যেক কর্মচারিই গুরুত্বপূর্ণ’ উল্লেখ করে তথ্যমন্ত্রী এসময় গণযোগাযোগ অধিদপ্তরের কর্মচারিদেরকে একইসাথে সমাজকর্মী ও উন্নয়নকর্মী বলে আখ্যা দেন।

তিনি বলেন, গণযোগাযোগ অধিদপ্তরের কর্মচারিরা অসাম্প্রদায়িকতা, সকল মানুষের প্রতি সম্মান, তাদের জীবনমান উন্নয়ন এবং দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখার বার্তা সকলের কাছে পৌঁছে দেয়ার কাজে দিবারাত্রি পরিশ্রম করছেন।

‘তাদের কাজের একটাই লক্ষ্য, দেশের প্রতিটি মানুষের সুন্দরতর জীবন’, বলেন মুক্তিযোদ্ধা ইনু।

সমিতির সভাপতি মো: নূরুল আমিনের সভাপতিত্বে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো: জাকির হোসেন এবং সরকারি কর্মচারি কল্যাণ পরিষদ মহাসচিব নোমানুজ্জামান আল আজাদ প্রমূখ বক্তব্য রাখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com