গলাবাজির রাজনীতিতে ঝুঁকছে বিএনপি: সেতুমন্ত্রী

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৫

গলাবাজির রাজনীতিতে ঝুঁকছে বিএনপি: সেতুমন্ত্রী

এসবিএন ডেস্ক:
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নালিশ ও গলাবাজির রাজনীতিতে ঝুঁকছে বিএনপি। নেতারা ঘরে ঢুকে গেছে। কথা মালার চাতুরী ছাড়া বিএনপির আর কোনো পুঁজি নেই। বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে আগামী পৌর নির্বাচনে শতকরা আশিটি আসনেই তারা হেরে যাবে বলেও মন্তব্য করেন তিনি। আজ শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর পাঁচদোনায় মহাসড়কের পাশে অবৈধ, অপ্রয়োজনিয় বিলবোর্ড উচ্ছেদ অভিযান পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন এবং নির্বাচনে নিকট অতিতে কোনো সাফল্য নেই। তারা মাঠে ময়দানে থাকেন না। তাদের নিজেদের মধ্যেই হতাশা ও বেপরোয়া মানসিকতা ভর করেছে। এসব ব্যর্থতা ঢাকতে তারা এখন নালিশ ও ভাষণ সর্বস্ব রাজনীতির দিকে ঝুঁকে পড়েছে। তাই প্রতিদিন তোতা পাখির মত বলে যাচ্ছেন নির্বাচন নিকৃষ্ট হবে। নির্বাচন সুষ্ঠ হবে না।

অবৈধ বিলবোর্ড, ব্যানার ও তামাদি উচ্ছেদ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ১০দিনের বেধে দেয়া সময় পার হলেই সব বিলবোর্ড, ব্যানার ও তামাদি আইনশৃংখলা বাহিনী দিয়ে উচ্ছেদ করা হবে। এসময় নরসিংদী সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান অধিদপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

ছড়িয়ে দিন