গাইবান্ধায় এক ব্যক্তির লাশ উদ্ধার পুলিশ করেছে

প্রকাশিত: ৭:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৫

গাইবান্ধায় এক ব্যক্তির লাশ উদ্ধার পুলিশ করেছে

গাইবান্ধার সাদুল্লাপুরে রবিউল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া এলাকা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

রবিউল ইসলাম সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের আবুল কাশেম ওরফে ওয়াজেদ মুন্সির ছেলে।

জানা গেছে, রবিউল গত পাঁচ বছর থেকে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামে নানার বাড়িতে বসবাস করছিলেন। সেই সূত্রে তিনি রামনাথপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় পোস্টার, ফেস্টুন ও ব্যানার লাগিয়ে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে এলাকায় প্রচারণা শুরু করেছিলেন।

নিহতের স্ত্রী রিণা বেগম জানান, গত শনিবার সকালে রবিউল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনসি। বিভিন্ন স্থানে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। তার ব্যবহূত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। সাদুল্লাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, নিহত রবিউল ইসলামের ডান হাতে জখমের চিহ্ন ও অণ্ডকোষ থেতলানো ছিল। ধারাণা করা হচ্ছে তাকে হত্যার পর দুর্বৃত্তরা তার লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। এনিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, এলাকাবাসী সকালে একটি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।