ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

গাজীপুরে ১৯ ঘন্টায় ১০টি মরদেহ উদ্ধার

abdul
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৫:২৩ অপরাহ্ণ
গাজীপুরে ১৯ ঘন্টায় ১০টি মরদেহ উদ্ধার

 

 

 

 

 

সদরুল আইন, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে ১৯ ঘণ্টায় ১০ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এসব মরদেহের মধ্যে গাজীপুর শহরের একজন, টঙ্গী পূর্ব থানা এলাকার দুজন, গাজীপুরা এলাকার একজন, পূবাইলের একজন, কাশিমপুরের দুজন, কালিয়াকৈরের একজন, জয়দেবপুরের একজন ও একজন কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি একজন রয়েছে।
এদের মধ্যে আত্মহত্যা করেছেন পাঁচজন। বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টা পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া ডিসপুকুর এলাকায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে পারিবারিক কলহের জেরে রাবিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
টঙ্গী পূর্ব থানাধীন আউচপাড়া এলাকায় বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে হিরা আক্তার (২৫) নামে এক তরুণী পারিবারিক কলহের জেরে নিজ ঘরে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
ওই রাতেই টঙ্গীর দত্তপাড়া এলাকার ভাড়া বাসায় নাইম আহমেদ (২১) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
এছাড়া গাজীপুরা এলাকায় বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে নিপা আক্তার (১৯) নামে এক তরুণী গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে রাতেই পুলিশ এ তিনটি মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ  জানান, পূবাইল রেলস্টেশন এলাকা থেকে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ পূবাইল-কালিগঞ্জ সড়কের পাশ থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তার বয়স আনুমানিক ৫০ বছর।
কাশিমপুর থানাধীন তেঁতুইবাড়ি এলাকায় একটি গোডাউন থেকে বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে হাসানুজ্জামান (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
এছাড়া কাশিমপুরের সুবজকানন এলাকায় আলমগীর হোসেন (২০) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে রাতেই পুলিশ দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
কাশিমপুর থানার উপ পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন ও তানভীর বিষয়টি নিশ্চিত করেছেন।
কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) শওকত হোসেন জানান, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফ্লাইওভারের নিচ থেকে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।
তার নাম-পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৪৫ বছর। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
জয়দেবপুর থানাধীন কুমুন পশ্চিম পাড়া এলাকায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) কাশেম কাজী (৪০) নামে এক ব্যক্তি পারিবারিক কলহের জেরে বিষপান করেন।
পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বৃহস্পতিবার সকালে মোঃ কালাম (৪৫) নামে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। পরে তার মরদেহ মর্গে পাঠানো হয়।
কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিন  বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30