গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য নতুন মুখ সাখাওয়াত হোসেন খান

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩

গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য নতুন মুখ সাখাওয়াত হোসেন খান
সদরুল আইন, প্রধান প্রতিবেদকঃ
সব জল্পনা কল্পনা আলোচনা সমালোচনাকে পেছনে ফেলে গাজীপুর-৩ আসনের জন্য আওয়ামী লীগের নতুন মুখে হতে যাচ্ছেন আলহাজ্ব এ কে এম সাখাওয়াত হোসেন খান।
আওয়ামী লীগের বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে এমনি আভাস মিলেছে।
ক্লীন ইমেজ, নির্ভেজাল,নির্লোভ, সৎ চরিত্রের এবং দলটির আদি ও বনেদী রক্ত ধারনকারী এই জনপদের প্রয়াত সভাপতি ও সাধারন সম্পাদক মিজানুর রহমান খানের সুযোগ্য উত্তরসূরী আলহাজ্ব এ কে এম সাখাওয়াত হোসেন খান-ই-হতে যাচ্ছেন দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের নতুন কান্ডারী।
দলটির উচ্চ পর্যায়ের বিভিন্ন সূত্র গাজীপুর-৩ আসনটির প্রার্থি পরিবর্তনের যে আভাস দিয়েছিল তারই ধারাবাহিকতায় এ কে এম সাখাওয়াত হোসেন খান এবারের প্রার্থিদের মধ্যে সবচেয়ে হেভিওয়েট ও বদনামহীন ব্যক্তিত্ব হিসেবে বিবেচিত হচ্ছেন দলটির হাইকমান্ডের চোখে।
সূত্র মতে, যেহেতু আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার সাথে প্রয়াত মিজানুর রহমান খানের বিশেষ রাজনৈতিক সম্পর্ক ছিল এবং ১৯৮৪ সালে আজকের প্রধানমন্ত্রী বৈরাগীরচালায় মিজানুর রহমান খানের বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন, সে কারনে আওয়ামী লীগের আদি বনেদী রক্তের ধারক  ক্লীন ইমেজে থাকা এই পরিবারের সদস্য এ কে এম সাখাওয়াত হোসেন খানকে বিশেষ আমলে নিয়েছে দলটির হাইকমান্ড।
ধারনা করা হচ্ছে, এই আসন থেকে যারা প্রার্থি হয়েছেন তাদের মধ্যে সবচেয়ে ক্লীন ইমেজ, নির্লোভ হৃদয়,পরিক্ষিত আওয়ামী লীগের বনেদী এই পরিবারটি সুদীর্ঘ বছরের বঞ্চনা শেষে এবার নৌকার কান্ডারী হয়ে গাজীপুর-৩ আসনকে আলোকিত করার কাফেলায় নতুন অভিযাত্রি হতে যাচ্ছেন।
বিশেষ সূত্র থেকে জানা গেছে,  গাজীপুর-৩ আসনে এবার মনোনয়ন দৌড়ে এ কে এম সাখাওয়াত হোসেন খান এখন নৌকা প্রাপ্তির দোরগোড়ায়।
২/১ দিনের মধ্যেই তার মনোনয়ন বিষয়টি জনগনের চোখে উন্মুক্ত হয়ে পড়তে পারে বলে জানা গেছে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829