গোটাটিকর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৬

গোটাটিকর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

এসবিএন: সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশফাক আহমদ বলেছেন, শিক্ষার সাথে খেলাধুলায়ও দেশ এগিয়ে যাচ্ছে।

শরীর চর্চার জন্য শুধু খেলাধুলা করলে হবেনা, নৈতিক অবক্ষয় দূর করতে নিয়মিত খেলাধুলার বিকল্প নেই।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ শিক্ষার সাথে তাল মিলিয়ে খেলাধুলায় এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশ বিশ্বের বুকে ক্রিকেটের জগতে সুনাম বয়ে এনেছে। তাই প্রত্যেকটি বিদ্যালয়ে বিভিন্ন রকম খেলার আয়োজন করে তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বের করে আনতে হবে। এতে শিক্ষার সাথে পাল্লা দিয়ে খেলাধুলায় দেশ আরো এগিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার গোটাটিকর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. সায়েস্তা মিয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রউফ ও রজব আলী’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, লতিফা শফী মহিলা কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খালেদ নুরুল হোসেন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, বিশিষ্ট সমাজসেবী কবির উদ্দিন আহমদ, সিলেট জজ কোর্টের সাবেক এপিপি অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম, ম্যানেজিং কমিটির সদস্য শ্যামল কান্তি দর প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com