গোপালপুরে ‘পাপিয়া’ সড়ক উদ্বোধন

প্রকাশিত: ৭:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৭

গোপালপুরে ‘পাপিয়া’ সড়ক উদ্বোধন

গোপালপুরে ‘পাপিয়া’ সড়ক উদ্বোধন

সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও সাপ্তাহিক পাপিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রয়াত পাপিয়া সেলিম এর নামে তার গ্রামের বাড়ী টাঙ্গাইলের গোপালপুরের শিমলা পাড়া-হেমনগর সড়কের নামকরণ করা হয়েছে।
আজ রোববার সকালে পাপিয়া সড়ক উদ্বোধন করেন গোপালপুর- ভূয়াপুর আসনের সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান এমপি এর পক্ষে গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: হালিমুজ্জামান তালুকদার ।
এসময় উপস্থিত ছিলেন- পাপিয়া স্মৃতি সংসদের সভাপতি মো: সেলিম তরফদার, সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ বাচ্চু, জননেত্রী শেখ হাসিনা পরিষদের অর্থ সম্পাদক কাজী সোহরাব হোসেন, মেহেদী পারভেজ জালাল,ছালেহা আক্তার ইতি, রমেছা খানম, জাতীয় সাংবাাদিক সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক জোবায়েত মল্লিক বুলবুল, গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার সরকার,উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি এম আজমল খান, বি আর ডিপি’র চেয়ারম্যান মো: বাবুল আকন্দ, হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুল ইসলাম হীরা, জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক শেখ রাসেল।এসময় জেলার সাংবাদিকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

পাপিয়া টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার হেমনগর পুরাতন তালুকদার বাড়ীর কৃতি সন্তান ছিলেন। তিনি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর চলতি বছরের ৮ জুলাই পৃথিবীর মায়া ত্যাগ করেন।বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৌমিত্র দেব বলেন , একজন প্রয়াত গণমাধ্যম ব্যাক্তিত্বের নামে একটি সড়কের নামকরণ অবশ্যই ভালো উদ্যোগ । এর মধ্য দিয়ে তার দীর্ঘ দিনের অবদান স্বীকৃতি পেলো ।