গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ভ্যাচুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় ও বাংলা নববর্ষ উদযাপন

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ভ্যাচুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় ও বাংলা নববর্ষ উদযাপন
সালেহ আহমদ (স’লিপক):
গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন কেন্দীয় কমিটির উদ্যোগে ভ্যাচুয়ালি ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সম্প্রতি জুম এর মাধ্যমে আয়োজিত সংগঠনের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল চৌধুরী হেলালের পরিচালনায় সভায় ঈদের গান ও বৈশাখের গান পরিবেশন করা হয়।
শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল কুদ্দুস।
অনুষ্ঠানে ইংল্যান্ড আমেরিকা, বাংলাদেশ, মধ্যপাচ্য, কাতার, সৌদি আরব, বাহরাইন, ফ্যান্স, ইতালী, জার্মানী, আয়ারল্যান্ড, স্পেন, স্কটল্যন্ড, মালয়েশিয়া ও অষ্টেলিয়া সহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন নেতৃবৃন্দ অংশগহণ করেন।
বৈশাখী সংগীত পরিবেশন করেন বীর মু্ক্তিযোদ্বা ও একুশে পদকপ্রাপ্ত ডাঃ অরুপ রতন চৌধুরী ও সংগীতশিল্পী হিমাদ্রী বিশ্বাস এবং রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ সহ আরো বেশকিছু ঈদের গান পরিবেশন করেন সংগীতশিল্পী ও লেখক আলী ইদ্রিস।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গ্লোবাল জালাবাদ এসোসিয়েশনের সহ-সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল কালাম আজাদ ছোটন, কেন্দ্রীয় সহ-সভাপতি কানাডা জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি দেবব্রত দে তমাল, সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের ফাউন্ডার্স কনভেনার সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, কেন্দ্রীয় সহ-সভাপতি অলি উদ্দিন শামীম, সহ-সভাপতি শেখ ফারুক আহমদ, আবুল হোসেন, কাউন্সিলর ফয়জুর রহমান, কোষাধ্যক্ষ রফিক হায়দার, বাংলাদেশ ইউনিটের সাধারণ সম্পাদক তিতাস গ্যাস এর সাবেক জি এম ইঞ্জিনিয়ার মহিব উদ্দিন, বাংলাদেশ ইউনিটের অধ্যক্ষ নেছার আলী, বীর মুক্তিযোদ্বা আব্দুল মোনেম নেহেরু, ছাঁদের আহমদ, বাংলাদেশ ইউনিটের উপদেষ্টা এনামুল হক চৌধুরী জালাল, সহ-সম্পাদক শামীম আহমদ, নিউজার্সীর  সহ-সভাপতি আবুল কাশেম মজুমদার ও আখলাকুল আম্বিয়া চৌধুরী। জালালাবাদ এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক সৈয়দ সাদেক আহমদ, ইংল্যান্ড এর সহ-সম্পাদক আব্দুল ওদুদ দীপক, সাংগঠনিক সম্পাদক মিজু চৌধুরী, আমেরিকার নিউইয়র্ক থেকে যোগদান করেন কেন্দীয় সাংগঠনিক সম্পাদক শ্যামল কান্তি চন্দ, ফ্রান্স গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ফয়ছল উদ্দিন, সহ-সভাপতি আব্দুল বাছিত, মালয়েশিয়া থেকে জাকারিয়া আহমেদ, বাহরাইন থেকে সম্রাট নজরুল ইসলাম সিদ্দিকী, বাংলাদেশ থেকে অংশগহণ করেন আব্দুস সালাম রাসেল।
বক্তারা উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা তুলে ধরেন এবং গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন নেতবৃন্দ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি, এই সংগঠনের মাধ্যমে দেশের উন্নয়নে প্রবাসীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবে এই আশাবাদ ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031