চলচ্চিত্রে শ্রীদেবীকন্যা জাহ্নবী

প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৫

চলচ্চিত্রে শ্রীদেবীকন্যা জাহ্নবী

এসবিএন ডেস্ক: মায়ের পরে এবার চলচ্চিত্রে আসছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী। জানা যায়, মেয়ের চলচ্চিত্রে আসার ব্যাপারে মা’র মত না থাকলেও বাবার উৎসাহেই আসছেন জাহ্নবী। পরিচালক করন জোহরের হাত ধরেই গ্ল্যামারকন্যা জাহ্নবী দর্শকদের হৃদয় জয় করতে একেবারে প্রস্তুত।

বিনোদন দুনিয়ায় তারকাদের সন্তানদের আসার ঘটনা নতুন কিছু নয়। কেউ বাবা-মা’কে অনুসরণ করে সাফল্য পেয়েছেন আবার অনেকে হয়েছেন ব্যর্থ। তবে এসব ভেবে দমে থাকার পাত্রী নন জাহ্নবী। কিন্তু এদিকে আবার তা ভালো চোখে দেখছেন না শ্রীদেবী। তিনি চান, তার মেয়ে পড়াশোনা শেষ করে তবেই গ্ল্যামার জগতে আসুক। কিন্তু অষ্টাদশী জাহ্নবী সেই পথে হাঁটতে রাজি নন। কারণ, তিনি মনে করেন, শুধু বাবা-মায়ের হাত মাথার ওপরে থাকলেই যে সাফল্য ঘরে উঠবে তা সত্যি নাও হতে পারে। ফলে লড়াইয়ের ময়দানে আগেভাগেই নামাই বুদ্ধিমতীর কাজ। মেয়ের বাসনায় মা সায় না দিলেও বাবা বনি কাপুর পুরোমাত্রায় সায় দিচ্ছেন।

এর আগে দুটো দক্ষিণী ছবিতে অভিনয় করার অফার পেয়েছিলেন জাহ্নবী। কিন্তু সেই সময় বাবা-মায়ের বাধার মুখে পড়ে সেই সুযোগ হাতছাড়া হয়ে যায় তার। এবার পরিচালক করন জোহরের অফার কোনোভাবেই ছাড়তে রাজি নন শ্রীদেবীকন্যার। মেয়ের ইচ্ছার কাছে হার মেনেছেন বাবা বনি কাপুর। ফলে জাহ্নবীর এবার গ্ল্যামার জগতে আসতে ঠেকায় কে।

তবে প্রথম ছবির সাফল্য অর্জন করাটা জাহ্নবীর জন্য একরকম চ্যালেঞ্জ, এটা মনে করছেন সমালোচকরাও। কারণ, এরই মধ্যে জাহ্নবীর নিকট আত্মীয় সোনম কাপুর এবং সৎভাই অর্জুন কাপুর বলিউডে নিজেদের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন। সেখানে জাহ্নবী যদি এই সুযোগ কাজে লাগাতে না পারেন, তাহলে সেটা তার পক্ষে মেনে নেয়াটা হবে অসম্ভব। সেই সঙ্গে মা শ্রীদেবীর উত্তরসূরির সম্মানটাও তাকে রাখতে হবে। ফলে সব কিছু বাদ দিয়ে জাহ্নবীর দর্শকরা কতটা ঘায়েল হবেন সেদিকেই এখন সবার নজর।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031