চাঁদাবাজী জায়গা দখল অপরাধ কর্মকান্ডে জড়িতরা কমিউনিটি পুলিশিং কমিটিতে না ঢোকার আহ্বান

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৬

চাঁদাবাজী জায়গা দখল অপরাধ কর্মকান্ডে জড়িতরা কমিউনিটি পুলিশিং কমিটিতে না ঢোকার আহ্বান

এসবিএন নিউজ: এসএমপি সিলেটের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়ছল মাহমুদ বলেছেন, কমিউনিটি পুলিশিং কমিটি তাদের নিয়ে গঠন করা হয় যারা স্বেচ্ছায় সমাজে সেবামুলক কাজ করে থাকেন।

যারা চাঁদাবাজী, জায়গা দখলকারী, অপরাধ কর্মকান্ডে জড়িত নন। যারা সমাজ গঠনে পুলিশের সাথে এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ভূমিকা রাখে। তাই যে ভাল কাজের জন্য কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয় এই কমিটিতে কোন অপরাধী যাতে না ঢুকে।

সমাজে যাতে অপরাধ কর্মকান্ড না ঘটে সেই জন্য কাজ করেন। আমরা যদি সবাই সচেতন থাকি পাশাপাশি অপরাধ কর্মকান্ডে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলি ও পুলিশকে সহযোগীতা করি তাহলে আমাদের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে।

মঙ্গলবার রাতে ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার নুরে আলা কমিউনিটি সেন্টারে সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে ও আমিনুল ইসলাম পাপ্পুর পরিচালনায় বক্তব্য রাখেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (তদন্ত) নুরুল আলম, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, সিসিকের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলার জাহানারা খানম মিলন, এলাকার মুরব্বি সাজ্জাদুর রহমান বাবুল, মো. জুনু মিয়া, হাজী কুতুব উদ্দিন, নুরুল আমিন, রায়হান আহমদ, রিয়াদুল হাসান রুবেল, এম এ মগনি খোকা, ফারুক আহমদ, ফজলুল হক, এনামুল হক, হেনা বেগম, শফিক আহমদ, কয়েছ আহমদ, সাব ইন্সপেক্টর লোকমান আহমদ, মোহন আহমদ, শাহীন আহমদ, সোহেল আহমদ, কাওছার আহমদ, মো. মোহন আহমদ মিলন প্রমূখ।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829