চাঁদের পর মিনুকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

চাঁদের পর মিনুকে অবাঞ্ছিত ঘোষণা
সদরুল আইনঃ
রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের পর এবার বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাঘা উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার (২৫ জুলাই) বিকালে চারজন এমপিকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে বাঘা উপজেলা আওয়ামী লীগের এক সমাবেশে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, ল্যাংড়া মিনু তোমাকে আমি ৮০’র দশক থেকে চিনি। তুমি আমাদের প্রাণপ্রিয় অভিভাবক শাহরিয়ার আলমসহ চারজন সংসদ সদস্যকে নিয়ে টকশোতে কটূক্তিমূলক বক্তব্য দিয়েছ।
এর আগে তুমি প্রায় শতাধিক মামলার আসামি সন্ত্রাসী আবু সাইদ চাঁদকে সিংহ উপাধি দিয়েছো। তুমি হয়তো ভুলে গেছো, চাঁদ জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়ে এখন কারাগারে।
আমি তোমাকে হুশিয়ারি করে বলতে চাই, তোমার নামেও মামলা হবে। মুখে লাগাম দাও। তোমার ধৃষ্টতা অনেক বেড়ে গেছে। তুমি রাজশাহীতে বাংলা ভাই তৈরি করে নিরীহ মানুষকে খুন করিয়েছ। মানুষ এসব কথা ভুলেনি।
 তোমার যদি সাহস থাকে তো বাঘা উপজেলায় প্রবেশ করে সেটি প্রমাণ কর। আমরা আজ থেকে অনেক আগেই বাঘায় কুলাঙ্গার চাঁদকে অবাঞ্ছিত ঘোষণ করেছি। তারপর থেকে সে আর এ উপজেলায় প্রবেশ করতে পারেনি। আজকের সমাবেশ থেকে তোমাকে অবাঞ্ছিত ঘোষণা করছি।
সভায় বক্তব্য দেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুর ইসলাম মন্টু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু, আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ আরও অনেকে।
উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, ইউপি চেয়ারম্যানরা, সব ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।
এ ছাড়াও উপজেলা মহিলা আওয়ামী লীগ ও আওয়ামী সব সহযোগী সংগঠনের নেত্রীরা।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930