চার দিনেই পদ্মাবত ব্যবসা করল ১১৪কোটি রুপি

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৮

চার  দিনেই পদ্মাবত ব্যবসা করল ১১৪কোটি রুপি

অনেক সীমাবদ্ধতা ছিল।

রাজপুত করনি সেনার হুমকি এবং বিরোধের জেরে ভারতের ৪ রাজ্যে প্রদর্শন বন্ধ হয়েছিল । তবু চার  দিনেই পদ্মাবত ব্যবসা করল ১১৪কোটি রুপি ।

রাজস্থান, গুজরাট, মধ্যপ্রদেশে আটকে দেওয়া হয়েছে ‘‌পদ্মাবত’‌-এর প্রদর্শন। বিহারেও আটকে আছে ছবিটির মুক্তি। তবু অপ্রতিরোধ্য পদ্মাবত ।

২৪ জানুয়ারির ‘পেইড প্রিভিউ শো’র একদিন পর ভারতীয় প্রজাতন্ত্র দিবসের ছুটি এবং তারপরই শনি ও রবিবারের ছুটি, একটা লম্বা উইকএন্ড পেয়েছে ‘পদ্মাবত’।জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস ।

আন্তর্জাতিক বাজারেও ‘পদ্মাবত’-এর আয় রেকর্ড ছাড়িয়েছে ।

বলিউড বাণিজ্যবিশ্লেষক তরণ আদর্শ টুইটে জানিয়েছেন, ৪ দিনে অস্ট্রেলিয়ায় ৮.৮৮ কোটির ব্যবসা করেছে, ইংল্যান্ডে ব্যবসার পরিমাণ ৭.৫৯ কোটি এবং নিউজিল্যান্ডে এখনও পর্যন্ত ১.৫৯ কোটি রুপির ব্যবসা করেছে।

বিদেশে প্রথম দিনে ব্যবসার নিরিখে ‘বাহুবলী ২’ এবং ‘দঙ্গল’ সিনেমাকে পিছনে ফেলে দিয়েছে ‘‌পদ্মাবত’।

মাত্র চারদিনেই সিনেমাটির আয় ১১৪কোটি রুপিতে পৌঁছে গেছে ।

প্রযোজকদের আশা, আগামীদিনে দেশ এবং বিদেশের মাটিতে আরও দুর্দান্ত ব্যবসা করবে সিনেমাটি‌।

পরিচালক সঞ্জয় লীলা বনসালির ‘পদ্মাবত’-এর আগের দুটি ছবির নিরিখেও চার দিনে রেকর্ড ব্যবসা করে ফেলেছে এই ছবি।

সঞ্জয় পরিচালিত ২০১৩-য় মুক্তিপ্রাপ্ত রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের ‘গোলিও কী রাসলীলা-রামলীলা’ দেশে চতুর্থ দিনে ব্যবসা করেছিল প্রায় ৬১ কোটি রুপি এবং ২০১৫-তে মুক্তিপ্রাপ্ত ‘বাজিরাও মাস্তানি’ ছবিটির চতুর্থ দিনের শেষে সংগ্রহ ছিল প্রায় ৭৫ কোটি রুপি ।

‘পদ্মাবত’ দীপিকা পাড়ুকোনের সপ্তম সিনেমা যেটি একশো কোটির ক্লাবে প্রবেশ করলো । এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’,‘হ্যাপি নিউ ইয়ার’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘বাজিরাও মাস্তানি’,‘রাম লীলা’ এবং ‘রেস টু’ একশো কোটির ব্যবসা করেছিল ।

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031