চেয়ারপার্সনকে সাজা দেওয়ার প্রতিবাদে মৌলভীবাজারে ভিপি মিজানের নেতৃত্বে বিএনপির বিক্ষোভ

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮

চেয়ারপার্সনকে সাজা দেওয়ার প্রতিবাদে মৌলভীবাজারে ভিপি মিজানের নেতৃত্বে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিশেষ আদালতের দেওয়া সাজার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরের দিকে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে দলীয় চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া-কে সাজা দেওয়ার প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান (ভিপি মিজান) এর নেতৃত্বে মৌলভীবাজার শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি সমশেরনগর সড়ক এসআইবিএল ব্যাংক-এ সামন থেকে শুরু করে চৌমুহনা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চাঁদনীঘাট ব্রীজ এর সম্মুখে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা বিএনপি নেতা মুহিতুর রহমান হেলাল এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান (ভিপি মিজান), জেলা তাঁতীদলের আহবায়ক ও বিএনপি নেতা আব্দুর রকিব সাবু, সাবেক ইউ পি চেয়ারম্যান মোঃ শামীম আহমদ,বিএনপি নেতা আব্দুস সালাম মেম্বার, ফারুক আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, সহ সভাপতি আহমেদ আহাদ, আবু বক্কর তালুকদার, মোঃ শহিদ আহমদ, আমিরুল ইসলাম সাহেদ, জেলা জিয়া মঞ্চের আহবায়ক মুনাহিম কবির মেম্বার, পৌর তাঁতীদলের আহবায়ক মশিউর রহমান বেলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান দুলাল, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সাফিন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ আহসানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
সমাবেশে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মিজানুর রহমান তার বক্তব্যে অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান। তিনি আরও বলেন দেশনেত্রীকে মুক্তি দিয়ে এবং বর্তমান জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দেওয়ার আহবান জানান সরকারের নিকট।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930