ছাতকের তরুণী কোম্পানিগঞ্জে রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৭

ছাতকের তরুণী কোম্পানিগঞ্জে রহস্যজনক মৃত্যু

কোম্পানিগঞ্জ থানাধীন ধলইরগাও মাজপাড়া গ্রামে তানজিনা আক্তার (১৪) নামের এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গোটা কোম্পানিগঞ্জ উপজেলায় তোলপাড় বিরাজ করছে, ঘটনাটি ঘঠেছে কোম্পানিগঞ্জ উপজেলার ধলইরগাও মাজপাড়া গ্রাম নিহত তানজিনার খালা আনোয়ারার বাড়িতে ২ সেপ্টেম্বর রবিবার রাত্রে তানজিনাকে হত্যা করা হয় । জানাযায় নিহত তানজিনা ছাতক উপজেলার, ছনবাড়ি বাজার এলাকার পুরান নয়াকুট, গাংপার গ্রামের নেছার আহমদের মেয়ে তানজিনা সে লেখা পড়া করার জন্য কোম্পানিগঞ্জ উপজেলার ধলইরগাও মাজপাড়া গ্রামের একটি স্কুলে শপ্তম শ্রেণীর ছাত্রী ঐ এলাকায় খালা আনোয়ারার বাড়িতে থেকে লেখাপড়ার পাশাপাশি কাজকর্ম করে আসছে কিন্তু লেখাপড়া করার শপ্ন পুরন হলোনা তানজিনার ।

স্থানীয়রা জানান তানজিনা নামের ঐ মেয়েটির স্বভাব চরিত্র অতান্ত ভাল কিন্তু ২ সেপ্টেম্বর রাতে তানজিনার খালা আনোয়ারা পাড়াপড়শি লোকজনকে ডেকে তানজিনার উপর মিথ্যা অপবাধ দিয়ে বলেন সে না কি বিষ পানে আত্মহত্যা করেছে বিদায় স্থানীয়দের মধ্যে নানান ধরনের প্রশ্ন দেখা দিয়েছে। পরে তানজিনাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে নিহতের মা-বাবাকে খবর দেন স্থানীয়রা এমন খবর পেয়ে তানজিনার মা, আমিনা বেগম সাথে সাথে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন এবং তিনি একটি লিখিত অভিযোগ দেন বর্তমানে অভিযোগটির কোন খোজ নেই থানায় যোগাযোগ করলে থানার তদন্তকারী কর্মকর্তা বাদী আমিনাকে বলেন টাকা পয়সা দিয়ে জান আর তিনমাস পর মেডিকেল রিপোর্ট আসলে যোগাযোগ করবেন । থানার এমন কথা শুনে বাদী আমিনা একদম নিরুপায় হয়ে মেয়ে হত্যার ন্যায় বিচারের জন্য আইনের দারে দারে ঘোরছেন তিনি।
এ দিকে কোম্পানিগঞ্জ থানার ওসি জানান, এটা হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না তবে লাশটি তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ছড়িয়ে দিন