ছাত্রকে বলাৎকারের অভিযোগে আরো এক মাদ্রাসা শিক্ষক আটক

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

ছাত্রকে বলাৎকারের অভিযোগে আরো এক মাদ্রাসা শিক্ষক আটক

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে মাসুদুর রহমান (৩৪) নামের এক মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা থেকে গতকাল সোমবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী মাদ্রাসাটির সামনে অবস্থান নেয়।

আটক মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের বাসিন্দা। তিনি আশুলিয়ায় দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসায় প্রায় দুই বছর ধরে শিক্ষকতা করছেন।

ছাত্রের মা বলেন, ‘আমরা স্বামী-স্ত্রী পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদ্রাসার হোস্টেলে রেখে ছেলেকে লেখাপড়া করানোর সিদ্ধান্ত নেই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদ্রাসায় লেখাপড়া করছিল। কিন্তু মাদ্রাসার শিক্ষক এমন হবে কখনও ভাবিনি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

ওই ছাত্রের মায়ের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২১ ফেব্রুয়ারি ছেলেকে দেখতে মাদ্রাসায় যান মা। এ সময় ছেলে কেঁদে কেঁদে মাকে জানায়, সে আর এই মাদ্রাসায় পড়বে না। পরে ঘটনা শুনে থানায় অভিযোগ করেন মা। তারপরই মাদ্রাসা থেকে শিক্ষককে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, ভুক্তভোগীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে।