ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহবায়ককে হাসপাতালে দেখতে সাবেক নেতারা

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহবায়ককে হাসপাতালে দেখতে সাবেক নেতারা

মোহাম্মদ অলিদ সিদ্দীকী তালুকদার,

ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ককে দেখতে হাসপাতালে সাবেক ছাত্রনেতারা।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী আসাদুজ্জামান ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে কারও সঙ্গে কথা বলতে পারছেন না ৬৭ বছর বয়সী এ রাজনীতিক।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে তাকে দেখতে সাবেক সভাপতি শামসুজ্জামান দুদুর নেতৃত্বে ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ হাসপাতালে যান।

এসময় দুদুর সঙ্গে উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, আজিজুল বারী হেলাল, সাবেক সহ-সভাপতি রকিকুল ইসলাম বকুল, সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, আমিরুল ইসলাম খান আলিম, সাবেক সহ-সভাপতি আমিরুজ্জামান খান শিমুল, সাবেক বজলুল করিম চৌধুরী আবেদ, কৃষকদল নেতা মাইনুল ইসলাম, এস কে সাদী প্রমুখ। এসয় তারা কাজী আসাদের শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করে করেন এবং পরিবারবর্গের প্রতি সান্তনা দেন।

কাজী আসাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী ইয়াসমিন আসাদ। তিনি বলেন, দীর্ঘ ৪০ বছর সক্রিয় রাজনীতি করার পরও ঢাকায় তাদের নিজের বাড়ি নেই। রামপুরায় দুই কামরার একটি বাসায় ভাড়া থাকেন। অসুস্থতার আগে কাজী আসাদ ছোট ঠিকাদারি করতেন। বর্তমানে কোনো সঞ্চয় নেই তার। যা ছিল তাও শেষ হয়েছে চিকিৎসায়।

উল্লেখ্য, ১৯৭৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাজী আসাদকে আহ্বায়ক করে ছাত্রদল প্রতিষ্ঠিত হয়। জিয়াউর রহমানের মৃত্যুর পর ১৯৮২ সালে স্বেচ্ছাসেবক দলেরও প্রতিষ্ঠাকালীন আহ্বায়কের দায়িত্ব পালন করেন তিনি।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com