জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে অগ্রসর হচ্ছে : এডভোকেট এএফ রুহুল আনাম

প্রকাশিত: ৬:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০১৬

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে অগ্রসর হচ্ছে : এডভোকেট এএফ রুহুল আনাম

এসবিএন: বাংলাদেশ আওয়ামী কর্মজীবীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট এএফ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আর সেই উন্নয়নে প্রবাসীরা আওয়ামীলীগকে সহযোগিতা করে যাচ্ছে।

প্রবাসীদের সার্বিক সহযোগিতায় দেশ উন্নয়ন ও সমৃদ্ধি পথে অগ্রসর হচ্ছে। বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ সামগ্রিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

আর আমরা বিশ্বাস করি সুনামগঞ্জ জেলা কর্মজীবী লীগের আহবায়ক ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আব্দুল মমিন নিজ জন্মভূমিতে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে ডিজটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাবেন।

তিনি রবিবার সন্ধ্যায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী কর্মজীবীলীগ আয়োজিত সুনামগঞ্জ জেলা কর্মজীবী লীগের আহবায়ক ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আব্দুল মমিন’র সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ আওয়ামী কর্মজীবীলীগ সিলেট মহানগরের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও জেলা কর্মজীবীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুজ্জামান রাসেল এর পরিচালনায় সংবর্ধীত অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ’র জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মননোয়ন প্রত্যাশী, সুনামগঞ্জ জেলা কর্মজীবীলীগের আহবায়ক ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আব্দুল মমিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কর্মজীবীলীগ জেলার সাধারণ সম্পাদক কাওসার আহমদ, সিলেট মহানগর আওয়ামী কর্মজীবীলীগের সহ-সভাপতি লেখক বেলাল আহমদ চৌধুরী। আরো বক্তব্য রাখেন আলভী রশিদ, আব্দুল হামিদ চৌধুরী প্রমুখ।