জন্মদিনের জন্য কেন স্পন্সর খুঁজছেন পরীমনি ?

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

জন্মদিনের জন্য কেন স্পন্সর খুঁজছেন পরীমনি ?

ঢাকাইয়া ছবির জনপ্রিয় নায়িকা পরীমনি। নিজের অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। মাঝে  মাদক মামলায় পরীমনিকে গ্রেফতার করা হলেও তার মুক্তির দাবিতে রাজপথে নেমেছিল তার ভক্তকুল। তবে এবার পরীমনি সবাইকে চমকে দিতে চলেছেন। আগামী ২০ অক্টোবর এই অভিনেত্রী জন্মদিন।

 

প্রতিবার জন্মদিনেই জাকজমকপূর্ণভাবে পালন করেন এই অভিনেত্রী। এবারের জন্মদিনটাও এর ব্যতিক্রম করতে চাচ্ছেন না অভিনেত্রী। আর সে কারণে হোটেল স্পন্সর খুঁজছেন নায়িকা। এ বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেন, যে হোটেল স্পনসর করবে, সেখানেই উৎসবটি করব।

 

পরীমনি আরো বলেন, প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরো ফাটিয়ে উৎসব করব।’

 

পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক—এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

 

গত সপ্তাহেই সিনেমার কাজে যোগ দিয়েছেন পরীমনি। ‘মুখোশ’-এর ডাবিংয়ে অংশ নেন। দুই দিন কাজের পর অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে বাসায় বিশ্রামে আছেন তিনি। পরীমনি জানালেন, আর ৪০ মিনিটের ফুটেজের ডাবিং করলেই ‘মুখোশ’ ছবিতে আমার অংশের কাজ শেষ হয়ে যেত। অসুস্থতার কারণে শেষ করতে পারিনি।

ছড়িয়ে দিন