জহির করিমের নাটক “জল নূপুর” প্রচারিত হচ্ছে এনটিভিতে

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

জহির করিমের নাটক “জল নূপুর” প্রচারিত হচ্ছে এনটিভিতে

 

এ সময়ের ব্যস্ত নাট্যকার জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার জহির করিমের কাহিনী ও চিত্রনাট্যে রচিত নাটক “ জল নূপুর” প্রচারিত হচ্ছে এনটিভিতে আগামী শনিবার নভেম্বর ২৫,২০১৭ ইং রাত ৯.০০ টায়।

নাটকটিতে অভিনয় করেছেন, শোবিজের সুন্দরী তিন কন্যা সুজানা জাফর, মৌসুমী হামিদ ও অর্ষা। তিন সুন্দরীকে নিয়ে নির্মিত এই নাটকটির মুল বিষয়বস্তু হলো তিন বান্ধবীর জীবনের গল্প। নাটকটিতে আরও অভিনয় করেছেন কল্যান ও এস এম জনি। অন্তরীপ প্রোডাকশন্স নিবেদিত ‘জল নূপুর” নাটকটি পরিচালনা করেছেন বি. ইউ. শুভ।

নাটকটির গল্প সম্পর্কে পরিচালক শুভ বললেন, ‘জহির করিম ভাইয়ের লেখা ও চিত্রনাট্যের গল্পটি বন্ধুত্বকে ঘিরে। তিন বন্ধুর গল্পই দেখানো হয়েছে নাটকটিতে। নাটকটি ভালো লাগবে দর্শকের।’

নাটকটি প্রসঙ্গে সুজানা বলেন, ‘খুব মজা করে নাটকটিতে কাজ করেছি আমরা তিনজন। এভাবে একসঙ্গে কাজ করার সুযোগ আমাদের আর হয়নি। সুন্দর একটা গল্প, চরিত্রগুলোও দারুণ। আশা করি আমাদের তিনজনের ভক্তরাই নাটকটি উপভোগ করবেন।’

নাটকটির কাহিনী ও চিত্রনাট্যকার জহির করিম বলেন, তিন বান্ধবীর বন্ধুত্ব নিয়ে নাটকটি রচনা করেছি। প্রেম ভালোবাসার চাইতেও যে বন্ধুত্বের সম্পর্ক অনেক ক্ষেত্রেই মুল্যবান হতে পারে, সেটিই এই নাটকে তুলে ধরেছি। নাটকে বিভিন্ন প্লটে দেখা যাবে সুজানা, অর্ষা ও মৌসুমি তিনজন তিন ধর্মের অনুসারী। একটা সময় গভীর বন্ধুত্ব ছিল। পরে নানা কাজে সবাই ব্যস্ত হয়ে যায়। সময়ের টানে তারা আবারও একসঙ্গে হয় এবং নাটকীয় কিছু ঘটনায় এগিয়ে যায় গল্প।

ছড়িয়ে দিন