জাপা প্রেসিডিয়াম তাজ রহমানের মায়ের ইন্তেকাল: উছমান আলীর’ শোক

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৭

জাপা প্রেসিডিয়াম তাজ রহমানের মায়ের ইন্তেকাল: উছমান আলীর’ শোক

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের মাতা জমিরুন নেসা (৮০) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়াৃৃৃৃ..রাজেউন)।
মৃত্যুকালে তিনি ৪ ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমার প্রথম জানাজা বনানী মসজিদে অনুষ্ঠিত হয়। বাদ এশা সিলেটের বিরিয়ানীবাজারে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। জানায়ায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেবেন । জানাজা শেষে তাকে আংগুরা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাজ রহমানের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এবং ৩নং তেতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. উছমান আলী।
শোক বার্তায় সিলেট জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা বলেন, মরহুমা জমিরুন নেসা একজন পরহেজগার মহিলা ছিলেন। এলাকায় দল-মত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করতেন। তার মৃত্যুতে এলাকাবাসী এক মহীয়সী নারীকে হারালো। সিলেট জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।