জামালপুরে নিজ ঘরে পরিবার পরিকল্পনা কর্মকর্তা খুন

প্রকাশিত: ৬:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৫

জামালপুরে নিজ ঘরে পরিবার পরিকল্পনা কর্মকর্তা খুন

জামালপুরে নিজ ঘরে পরিবার পরিকল্পনার এক নারী কর্মকর্তা খুন হয়েছেন। তার নাম আলেয়া খাতুন স্বপ্না (৫০)। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের দক্ষিণ কাচারী পাড়া নিহতের নিজ বাড়ি থেকে রশি দিয়ে হাত-পা বাধা তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আলেয়া মেলান্দহ পরিবার পরিকল্পনা অফিসে চাকরি করতেন।
দুই সন্তানের জননী নিহত আলেয়া খাতুন স্বপ্নার স্বামী ব্যাংক কর্মকর্তা সারোয়ার হোসেন। তিনি সোনালী ব্যাংক শ্রীপুর কুমারিয়া শাখার ম্যানেজার। চাকরির সুবাদে তিনি শ্রীপুর কুমারিয়া তার কর্মস্থলে থাকেন। মাঝে মাঝে বাড়িতে আসতেন। ঘটনার দিন তিনিও বাড়িতে ছিলেন না। দুই মেয়ে মিমি ও জিমি । ছোট মেয়ে মিমি মায়ের কাছে থেকেই ষষ্ঠ শ্রেণিতে পড়ছে। আর বড় মেয়ে জিমি ময়মনসিংহ থেকে ক্যান্টরম্যান্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করছেন। ঘটনার দিন ছোট মেয়ে মিমি ছাড়া বাড়িতে আর কেউ ছিলেন না।
মিমি জানায়, সে আর তার মা এক বাড়িতে পাশাপাশি রুমে থাকত। সকালে উঠে পাশের রুমে গিয়ে সে দেখতে পায় বিছানায় তার মায়ের হাত-পা বাধা লাশ এবং ঘরের আসবাবপত্র এলোমেলো। এরপর সে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।