ঢাকা ২৪শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


‘জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়েছে সিলেট মহানগর ছাত্রলীগ’

redtimes.com,bd
প্রকাশিত আগস্ট ৯, ২০১৭, ১১:৪৬ পূর্বাহ্ণ
‘জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়েছে সিলেট মহানগর ছাত্রলীগ’

গণতন্ত্রের মুখোশ পরে মৌলবাদ ও জঙ্গিবাদ বিস্তার করে বেড়ে উঠা স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়েছে সিলেট মহানগর ছাত্রলীগ। বুধবার সিলেট জেলা প্রেসক্লাবে মহানগর ছাত্রলীগ নেতা তাহসান আহমেদ শাহীন ও আবুল কালাম আসিফের উপর শিবিরের নৃশংস হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনে এ দাবি জানান সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান। এসময় তিনি হামলার নিন্দাও ক্ষোভ জানিয়ে রগকাটা জামাত-শিবেরের সন্ত্রাসীদের অভিলম্বে আিইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন- সিলেট মহানগর ছাত্রলীগের দুইজন একনিষ্টকর্মী শাহিন ও আসিফ। শোকাবহ আগস্ট মাসকে স্বাধীনতা বিরোধী চক্র প্রতিবারই বেছে নেয় স্বাধীনতার পক্ষের শক্তিকে নিশ্চিহৃ করতে। পূর্বে জামায়াত-শিবিরের নরপিচাশরা খায়রুজ্জামান খসরু, মনির, তপন, জুয়েল, সৌমিত্র বিশ্বাস, জগৎজোতি তঅলুকদার, অরুন দেবনাথ সাগর, শিহাব আল মামুনসহ অসংখ্য নেতাকর্মীর উপর নৃশংস হামলা চালিয়েছে।

বাংলাদেশের গণতন্ত্র বিকাশে জামায়াত শিবিরের উপস্থিতি খুবই ক্ষতিকারক। এরা গণতান্ত্রিক সমাজ ব্যবস্থায় মি।বাস করে না। এরা গণতন্ত্রের মুখোশ পরে মৌলবাদ ও জঙ্গিবাদ বিস্তার করে বেড়ে উঠেছে। গণতন্ত্রের ভিতরে বেড়ে উঠা জঙ্গি সংগঠন স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত-শিবিরের রাজনীতি নিষেদ্ধের জোরালো দাবি জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031