জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে সিসি ক্যামেরার উদ্বোধন করেন পুলিশ কমিশনার

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৬

জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে সিসি ক্যামেরার উদ্বোধন করেন পুলিশ কমিশনার

এসবিএন নিউজ: নগরীর জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে বৃহস্পতিবার সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্কেটের সভাপতি হাজী আয়াতুল ইসলাম খানের সভাপতিত্বে ও ব্যবসায়ী সুজিত আচার্য্যরে পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস.এম.পি’র ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর জাবেদ আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন- কামরুল হাসান মুকুল, মার্কেটের স্বত্তাধীকারী অলিউর রহমান, হাজী মো. খুরশেদ আলম, হাজী আনিসুল হক, বাবু গোবিন্দ রায়, কয়ছর উদ্দিন আহমদ চৌধুরী, কোরআন তেলাওয়াত করেন- মাও. মো. জাকির হোসেন, হাফিজ রুমান আহমদ, সুদ্বীপ পাল, সালাউদ্দিন, রিপন সরকার, আব্দুল আহাদ, খুশি মোহন রায়, লায়েক আহমদ, জামাল উদ্দিন আহমদ, জামাল আহমদ, জাহাঙ্গীর আলম, কয়েছ আহমদ, সমর চক্রবর্তী ও বাসু ঘোষ প্রমূখ।

প্রধান অতিথি’র বক্তব্যে এস.এম.পির ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন বলেন- সততার সহিত সৎ ব্যবসার মাধ্যমে প্রতিটি মানুষ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যেতে পারে। আপনারা যেভাবে ব্যবসার মাধ্যমে নিরপত্তা নিয়ে চিন্তা চেতনায় কাজ করছেন তা প্রশংসনীয় ব্যাপার। আপনাদের এ ধরণের মহৎ উদ্যোগ দেখে অন্যান্যরাও এগিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন- আপনাদের এই মার্কেটের সার্বিক সহযোগিতার ক্ষেত্রে আমাদের পুলিশ প্রশাসনের যতটুকু সহযোগিতার প্রয়োজন তা আমরা করবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com