জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশের ধাওয়ায় সুজন (৩০) নামের এক জেলের মৃত্যুর ঘটনায় পায়রা বন্দর নৌ-পুলিশের ৪ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নৌ-পুলিশ পটুয়াখালী জোনের সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীব।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন, পায়রা বন্দর নৌ-পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুন, কনস্টেবল রিয়াজ, সুমন ও ছাত্তার।

 

সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীব জানান, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার চর বালিয়াতলী ঢোস এলাকা থেকে ৫ জেলে একটি মাছধরা ট্রলারসহ রাবনাবাদ নদীর উদ্দেশ্যে রওনা দেয়। এসময় ট্রলারে নিষিদ্ধ জাল রয়েছে সন্দেহে তাদের ধাওয়া করে পায়রা বন্দরের নৌ-পুলিশবাহী এক ট্রলার। ঘণ্টাব্যাপী ধাওয়ার পর জেলেরা ফের ঢোস এলাকায় পৌঁছে। এসময় ৪ জেলে পালিয়ে যেতে সক্ষম হলেও সুজনকে ধরে ফেলে নৌ-পুলিশের সদস্যরা। পরে তাকে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ তুলে ওই ৪ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখেন এলাকাবাসী। প্রায় ৬ ঘণ্টা প্রচেষ্টার পর গতকাল সন্ধ্যায় ওই ৪ পুলিশ সদস্যকে উদ্ধার করে জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন। ঘটনায় পায়রা বন্দর নৌ-পুলিশের ৪ সদস্যকে ক্লোজড করে নৌ-পুলিশ বরিশাল অঞ্চল অফিসে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

ছড়িয়ে দিন