জয়ার ভাষ্য শাকিবের ভালবাসা পাওয়ার যোগ্যতা নেই (ভিডিও)

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

জয়ার ভাষ্য শাকিবের ভালবাসা পাওয়ার যোগ্যতা নেই (ভিডিও)

এসবিএন: ‘রবীন্দ্রনাথ ঠাকুর যেমন কখনও ফেসবুক ব্যবহার করে নি। সাকিব আল হাসান যেমন কখনও ফুটবল ওয়ার্ল্ডকাপ খেলেনি, সালমান শাহ যেমন কখনও শাকিব খানকে দেখেনি তখন আমি না হয়, মিতুকে বিয়ে না করে চিরকুমার থাকব, বললেন শাকিব খান।

অপরদিকে জয়া বললেন- এক্সিলেন্ট; প্রেমের ফাঁদে ফেলার প্রথম দু’টি ধাপ। এদিকে শাকিব আবার বললেন- এখন আমার জীবনের একমাত্র ইচ্ছে জয়ার মেয়ের বাবা হতে চাই।

পরক্ষনেই জয়া বললেন- নায়িকা অপু বিশ্বাসের সাথে নায়ক শাকিব খানের প্রেম…। সত্যিকারের ভালবাসা পাওয়ার জন্য যে যোগ্যতা থাকা দরকার সেটা তোমার নেই।

পাঠক ভাবছেন এসব কি? না বাস্তবে নয়। এমন কথপোকথন আর দৃশ্য দেখা যাবে রূপালি পর্দায়। ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ ছবিতে। দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন তারা। আর ছবিটির ট্রেলারে এসব সংলাপ দেখা যায়।

এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ ছবিতে প্রথমবার পর্দা ভাগাভাগি করেন শাকিব-জয়া।  শাকিব-জয়া ছাড়া এই ছবিতে আরো অভিনয় করেছেন ইমন ও মৌসুমি হামিদ। ছবির পাঁচটি গানই লিখেছেন কবির বকুল।

গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। গানে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা, কনা, তাসিফ, আসিফ আকবর, খেয়া ও সাব্বির।

প্রথম পর্বের মতো এ পর্বের চিত্রনাট্যও লিখেছেন রুম্মান রশীদ খান। ফ্রেন্ডস ইন্টারন্যাশনালের প্রযোজনায় ছবিটি  নির্মিত হয়েছে।

<iframe width=”640″ height=”360″ src=”https://www.youtube.com/embed/3oe2H5cjeIU” frameborder=”0″ allowfullscreen></iframe>