ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

ট্রাক্টরের চাপায় ভ্যানের দুই যাত্রীর মৃত্যু

abdul
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২২, ০২:১২ অপরাহ্ণ
ট্রাক্টরের চাপায় ভ্যানের দুই যাত্রীর মৃত্যু

 

 

 

রহমতউল্লাহ, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলা উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী ভ্যানে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় দুজন নিহত। ও এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

 

 

 

 

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সাপাহার-নজিপুর সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- উপজেলার বড় মাহরন্দী গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার (৪২) এবং একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)।

 

 

 

 

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার একটি ব্যাটারিচালিত চার্জার ভ্যানে করে চার যাত্রী উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে আসছিলেন। নকুচা এলাকায় পৌঁছালে ভ্যানের শ্যাপ (ধুরি) ভেঙে রাস্তার মাঝে পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক্টর ওই ভ্যানটিকে চাপা দেয়।

 

 

 

এতে ঘটনাস্থলেই বুলবুলি আক্তার মারা যান। গুরুতর আহত ফারুক হোসেনসহ তিনজনকে উদ্ধার করে পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ফারুক হোসেন মারা যান। ঘটনার পর বালুবাহী ট্রাক্টরটি উল্টে যায়। পরে পত্নীতলায় ফায়ার সার্ভিস ইউনিট নিহতের মরদেহ উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করে। ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে যান।

 

 

 

 

পত্নীতলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ভ্যানের শ্যাপ ভেঙে যাওয়ায় এ দুর্ঘটনা হয়েছে বলে মনে করা হচ্ছে।ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30