ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, আত্মহত্যা বলে চালানোর চেষ্টা

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২২

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, আত্মহত্যা বলে চালানোর চেষ্টা
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় লিনা আকতার নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।
রোববার (৭ আগষ্ট) সকালে গনমাধ্যম কর্মীদের কাছে এ অভিযোগ করেন নিহতের পরিবার। লিনা আকতার উপজেলার ফাটারহাট গ্রামের হামিদুর রহমানের স্ত্রী।
লিনা পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের লিয়াকত আলীর মেয়ে।লিয়াকত আলী জানান, প্রায় ৩ বছর আগে লিনার সাথে হামিদুরের বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে। সংসার জীবনে হামিদুর তার মা ও ভাইদের প্ররোচনায় যৌতুকের জন্য তার মেয়েকে প্রায় মারপিট করতো। গত শনিবার রাত সাড়ে  ৯টার দিকে আবারো তারা লিনাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় লিনা। মূমূর্ষ অবস্থায় লিনার মুখে বিষ ঢেলে দিয়ে তারা তাকে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। ডাক্তার লিনাকে মৃত ঘোষনা করলে তারা লাশ রেখে পালিয়ে যায়। থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে। তবে পুলিশ তার অভিযোগ গ্রহণ করেনি।
পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। আর নতুন করে অভিযোগ গ্রহন করার সুযোগ নেই। ময়না তদন্ত রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930