ঠাকুরগাঁওয়ে “নিউরন ডায়াগনস্টিক সেন্টারের” শুভ উদ্বোধন

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২২

ঠাকুরগাঁওয়ে “নিউরন ডায়াগনস্টিক সেন্টারের” শুভ উদ্বোধন

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে অত্যাধুনিক যন্ত্রপাতি ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা নিউরন ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলা বঙ্গবন্ধু সড়ক, জেলা স্কুলের সামনে (জমজম টাওয়ার ৩য় তলায়) শুক্রবার (১৩ মে) সকাল ১১ টায় নব-উদ্দ্যোমে আধুনিক সেবার প্রত্যয় নিয়ে জাঁকজমক ভাবে, লালফিতা কেটে “নিউরন ” ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ সাদেক কুরাইশী।

উদ্বোধন শেষে ক্লিনিকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব,এ্যাড. অরুণাংশু দত্ত টিটো বলেন, অত্যাধুনিক যন্ত্রপাতি ও বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা এই নিউরন ডায়াগনস্টিক সেন্টার টি পরিচালনা করা হবে।
এই ডায়াগনস্টিক সেন্টারে মানুষজন যেন খুব সহজেই চিকিৎসা সেবা নিতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আশা করি ক্লিনিক কর্তৃপক্ষ সর্বোচ্চ সেবা প্রদানে করে থাকবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি জনাব, অধ্যক্ষ জুলফিকার আলী, এ্যাড. মুস্তাক আলম টুলু, হরিপুর উপজেলার আমগাঁও ইউপি চেয়ারম্যান পাভেল হোসেন ও সদর উপজেলার রায়পুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা রুহুল আমিন প্রমুখ।

এ সময় নিউরন ডায়াগনস্টিক সেন্টারের ভারপ্রাপ্ত পরিচালক জাহিদ বলেন, মান সম্মত স্বাস্থ্য সেবা ও নির্ভুল পরীক্ষার জন্য এই প্রতিষ্ঠান করা হয়েছে। এখানে এসে আপনারা সকলে ও আপনাদের প্রিয়জনদের সেবা সুলভে নিতে পারবেন। আশা করছি সুন্দরভাবে দক্ষতার সাথে সর্বোচ্চ সেবা দেয়া হবে বলেও জানান তিনি।
এছাড়াও নিউরন ডায়াগনস্টিক সেন্টারের কর্মরত ব্যাক্তিবর্গ ও স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: নিউরন ডায়াগনস্টিক সেন্টারে সিজার, সিজারিয়ান কমপ্লিকেশন অপারেশন, অন্যান্য রোগের অপারেশনসহ যাবতীয় রোগের পরীক্ষা-নিরীক্ষা সুলভ মূল্যে করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031