ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে শাকিব (ভিডিও)

প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০১৬

ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে শাকিব (ভিডিও)

এসবিএন ডেস্কঃ রুপালি পর্দায় অনেক রোমাঞ্চকর দৃশ্যের দেখা মেলে। আপাত দৃষ্টিতে এসব দৃশ্যের সব কৃতিত্ব চলচ্চিত্রের নায়ক-ই পেয়ে থাকেন। কিন্তু চলচ্চিত্রের ঝুঁকিপূর্ণ এই দৃশ্যগুলো একজন ডামি হিসেবে কাজ করে থাকেন।

তবে এবার ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ একটি দৃশ্যের শট দিলেন ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খান। কলকাতায় চলছে শাকিব অভিনীত শিকারি চলচ্চিত্রের শুটিং। এতেই এমন দৃশ্য দেখা যায়। এ শটের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করেছে সিনেমা সংশ্লিষ্টরা।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, রাস্তা থেকে খাড়াভাবে বেয়ে বেশ উঁচুতে উঠেছে একটি ব্রিজ। তারপর ব্রিজটি বেশ সমতল। এরপর ঢালু হয়ে নেমে গেছে ব্রিজের বাকী পথ। এই ব্রিজের পূর্বে রাস্তায় বাইক নিয়ে দাঁড়িয়ে আছে শাকিব খান।

দুজন ফাইট মাস্টার শাকিবকে নির্দেশনা দিচ্ছেন। শাকিব বাইকের এক্সেলারেটর বাড়াচ্ছেন কমাচ্ছেন। তারপর বাইক নিয়ে এই ব্রিজটি পার হন শাকিব।

মসৃন কাঠের তৈরি এই ব্রিজের উপরে উঠা ও তা দিয়ে নেমে আসা যথেষ্ট জুঁকিপূর্ণ। এ দৃশ্য দেখতে গা কিছুটা ছমছমও করে বটে।

যৌথ প্রযোজনায় নির্মাণাধীন শিকারি চলচ্চিত্রের শুটিংয়ের জন্য ১৪ মার্চ থেকে কলকাতায় অবস্থান করছেন শাকিব খান। ইতোমধ্যে সেখানে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি।

এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। এ ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের নির্মাণাধীন শিকারি চলচ্চিত্রটি পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। চলচ্চিত্রটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও পেলে চ্যাটার্জি।