ড. কামাল হোসেনরা গণতন্ত্র ডোবানোর প্রকল্প হাতে নিয়েছেন ঃ তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৮

ড. কামাল হোসেনরা  গণতন্ত্র ডোবানোর প্রকল্প হাতে নিয়েছেন ঃ তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘নিরাপদ দেশ গড়ার নামে গণতন্ত্রের বুলি কণ্ঠে নিয়ে ড. কামাল হোসেন গংরা আসলে গণতন্ত্র ডোবানোর প্রকল্প হাতে নিয়েছে। বিএনপি-জামাতের সঙ্গে ড. কামাল হোসেনের ঐক্য গণতন্ত্র বা নির্বাচনের জন্য নয়, মূলত দুষ্কর্মের সকল অপরাধীদের কারাগার থেকে মুক্ত করার ঐক্য। তারা বিএনপি-জামাতের জঘন্য সব অপরাধকর্মের ঢাল হিসেবে নিজে ব্যবহৃত হলেন এবং নিজের মুখোশ খুলে ফেললেন।’

‘নির্দলীয় সরকার ও শেখ হাসিনার পদত্যাগের দাবি ড. কামাল হোসেনের গণতন্ত্রকে ডোবানোর ফাঁদ’, বলেন তিনি।

রোববার কুষ্টিয়ার মিরপুর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদানের পূর্বে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

‘খালেদা জিয়াসহ দন্ডিত অপরাধীদের কারগার থেকে বের করার দাবি সরাসরি আইন-আদলতকে অস্বীকার করার দাবি, গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর দাবি’ উলে­খ করে তথ্যমন্ত্রী বলেন, ‘জনগণ ও সরকার কোনোভাবেই তা মেনে নেবে না।’

কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল­ুর রহমানসহ সরকারি কর্মকর্তাবৃন্দ ও জাসদ সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার থেকে রোববার পর্যন্ত টানা রংপুর, গাইবান্ধা, বগুড়া ও কুষ্টিয়া সফরে জনসভা ও পথসভা শেষে সোমবার সকালে ঢাকা ফিরছেন তথ্যমন্ত্রী।