ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি আজাদ ,সম্পাদক রিয়াজ

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৯

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি আজাদ ,সম্পাদক রিয়াজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এশিয়ান মেইল টোয়েন্টিফোর ডটকমের চিফ রিপোর্টার রিয়াজ চৌধুরী।

শনিবার সকাল ৯টা থেকে কার্যনির্বাহী কমিটির এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকাল ৫টা পর্যন্ত। ভোট গণনা শেষে সন্ধ্যা পৌনে সাতটার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে নির্বাচিত আজাদ পেয়েছেন ৫৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট।

আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী রিয়াজ চৌধুরী পেয়েছেন ৫৬৭ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম হাসিব পেয়েছেন ৫৬৫ ভোট।

এছাড়া বিজয়ীরা হলেন সহসভাপতি পদে নজরুল কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক পদে হেলিমুল আলম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক পদে হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক পদে জাফর ইকবাল, প্রচার সম্পাদক পদে মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক পদে মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী।

এছাড়া কার্যনির্বাহী পদে বিজয়ী হয়েছেন মইনুল আহসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, ইমরান হাসান মজুমদার, এম মুরাদ হোসেন, সায়ীদ আবদুল মালেক।

এর আগে অর্থ সম্পাদক পদে জিয়াউল হক সুমন, নারী বিষয়ক সম্পাদক পদে রীতা নাহার, আপ্যায়ন সম্পাদক পদে এইচ এম আকতার এবং জনকল্যাণ সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031