ঢাকা-৮ আসনে মাহমুদা রহমান মু্ন্নীর মনোনয়ন বৈধ

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৮

ঢাকা-৮ আসনে মাহমুদা রহমান মু্ন্নীর মনোনয়ন বৈধ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে ঢাকা-৮ আসনে মনোনয়ন পেয়েছেন পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মাহমুদা রহমান মু্ন্নী।

এর আগে গত ২রা ডিসেম্বর তিনি মনোনয়ন ফরম জমা দিলে তার মনোনয়ন বাতিল করা হয়। পরে তিনি আপিল করেন। যার প্রেক্ষিতে আজ চূড়ান্তভাবে তার মনোনয়ন শতভাগ বৈধ ঘোষণা করা হয়।

এ নেত্রী ইতোমধ্যেই দেশের রাজনৈতিক মহলে সাড়া ফেলে দিয়েছেন। বর্তমান সময়ে দেশে যে কয়জন নারী নেত্রী আলোচনায় রয়েছেন তার মধ্যে অন্যতম মাহমুদা রহমান মুন্নী। জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে যুগ্ম সাংগঠনিক সম্পাদিকার দায়িত্ব পালনের পাশাপাশি তিনি বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনে সহ-সভাপতি এবং এফবিসিসিআইয়ের পর্যটন বিষয়ক উপকমিটির স্থায়ী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

মনোনয়ন পাওয়ার পর রেডটাইমসকে দেয়া এক সাক্ষাতকারে মাহমুদা রহমান মুন্নী জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে ধন্যবাদ জানিয়ে বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে দীর্ঘদিন ধরে জনগণের জন্য রাজনীতি করে আসছি। কোনো কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। জনগণ যাতে একটু ভালো থাকে সেজন্যই রাজনীতিতে আসা।

তিনি আরো বলেন, জনগণ জানে আমি তাদের জন্য কি করেছি! সবসময় জনগণের পাশে থেকেছি। ভবিষ্যতেও জনগণের পাশে থাকবো। জাতীয় পার্টি থেকে ঢাকা-৮ আসনে মনোনয়ন পেয়েছি। ইনশাল্লাহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটি পল্লীবন্ধুকে উপহার দেবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930