ঢাবি বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সেবা

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

ঢাবি বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সেবা

স্টাফ রিপোর্টার

ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০১৮-১৯ উপলক্ষে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালাচ্ছে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পানি পান করানো, নির্দিষ্ট ভবনে পৌছে দেয়া, দিকনির্দেশনা প্রদানসহ বিভিন্ন কর্মকান্ড চালাচ্ছে তারা। আর তাদের এ কার্যক্রমে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ও তাদের অভিভাবকরাও মুগ্ধ হচ্ছে। শুক্রবার (২৮শে সেপ্টেম্বর) রেডটাইমসকে দেয়া সাক্ষাতকারে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সাথে কথা বলে এ তথ্য জানা যায়।

এব্যপারে সংগঠনটির সভাপতি মো. ইমরান হোসেন বলেন, বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি বাগেরহাটের ছাত্রছাত্রীদের জন্য সব সময় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিগত সব গুলো পরীক্ষার মত আজকের পরীক্ষার দিনেও বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি ক্যাম্পাসের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেছে যাতে বাগেরহাট থেকে আগত ছাত্রছাত্রী এবং তাদের অবিভাবকদের কে সঠিক ভাবে এবং নিরাপদে নিজ নিজ পরিক্ষার কেন্দ্রে পাঠানো যায়।

তিনি আরো বলেন, বাগেরহাট থেকে অনেকেই ঢাবিতে পরীক্ষা দিতে আসে কিন্তু কেউ কেউ থাকার জায়গা পায় না, কেউ কেউ আবার কোন কিছুই চিনতে পারে না। তাই তাদের পাশে থেকে সার্বিক সাহায্য করছে আমাদের সংগঠন।

এসময় তিনি সামনের সব পরীক্ষায় তাদের দায়িত্ব পালন অব্যাহত রাখা এবং বাগেরহাটের ছাত্রছাত্রীদের যে কোন প্রয়োজনে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930