ঢালিউডের রুপালি পর্দায় প্রিন্সের অভিষেক

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২০

ঢালিউডের রুপালি পর্দায় প্রিন্সের অভিষেক

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:

প্রিন্স শোবিজের নতুন পথযাত্রী। হাঁটি হাঁটি পাঁ পাঁ কেরে ধীর কদমে এগিয়ে যাচ্ছেন শোবিজের স্বপ্নীল ভুবনে। চলচ্চিত্রের প্রতি গভীর অনুরাগ থেকিই এই পথে হাঁটা। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে নিজর অভিজ্ঞতার ঝুলিকে সমৃদ্ধ করেছেন। ছোটপর্দার সাথে নিজেকে সম্পৃক্ত করলেও তার টার্গেট রূপালী পর্দার ঝলমলে ভুবন। আর সে লক্ষ্যে নিজেকেও প্রস্তুতও করেছেন। রাজ শেখ বলেন বিগতদিন গুলোতে বিভিন্ন ব্যান্ডের বিজ্ঞাপনের পাশাপাশি বড় পর্দায় সিনেমায় তার অভিনয়ের ইচ্ছা অনেক দিনের।
প্রিন্স বলেন বেশ কয়েকবছর ধরেই সিনেমাতে অভিনয়ের স্বপ্ন দেখেলিলাম। সেই সাথে চেষ্টা ও করে আসছিলাম। শেষ পর্যন্ত সেই স্বপ্ন গুলো পূরণ হতে চলেছে ।
প্রিন্স উক্ত প্রতিবেদক অলিদ তালুকদারকে আরও বলেন এখন সিনেমাকে কোনো ভাবেই সাজানো যাচ্ছেনা। দর্শকের প্রত্যাশা পূরণ যাচ্ছে না। এই মুহূর্তে সরকারি প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে যদি ভালো কাজ করা হয়, তাহলে এটি সিনেমার জন্য ভালো, তবে অবশ্যই যেন কাজগুলো আলাদা হয়। সেই সাথে সিনেমার গল্প বলাটা যেন ঠিকঠাক মতো দর্শক শ্রোতাদের ইচ্ছা পূরণের সাথে মিল থাকে ।

প্রিন্স নাচ ও ফাইট শিখে ইতোমধ্যে নিজের মেধাকে শাণিত করেছেন শোবিজের এই নবাগত অতিথি। নির্মাতাদের কাছ থেকে আশানুরূপ সুযোগ পেলে নিজের পারদর্শিতার জানান দিতে সক্ষম হবে বলে মনে করেন প্রিন্স। কথা প্রসঙ্গে তিনি জানান, বেশ কয়েকজন নির্মাতার সাথে কথাবার্তা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে খুব শিগ্রই তার স্বপ্নের ভুবনে তিনি আরো একধাপ এগিয়ে যাবেন।

আমাদের দেশের চলচ্চিত্র ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে অনেক শিল্পী সংকট আছে । সেই জন্য মেধাবী তরুণ প্রিয়মুখ প্রতিভাবান নবাগত মডেল নতুনেরা কাজ করতে এলে চলচ্চিত্রের জন্য মঙ্গল হবে । এই নতুনদেরকে জায়গা তৈরি করে দিতে চলচ্চিত্র ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক নির্মাতাসহ সকলেই নতুনদের জন্য এগিয়ে আসা উচিত।

নতুন প্রজন্মের চিত্রশিল্পীদের নিয়ে প্রিন্স বলেন- আমাদের নতুন প্রজন্মের প্রিয়মুখ ছেলে- মেয়েদেরকে সময়টা বোঝাতে হবে। তারা মুল্যটা বোঝে, কিন্তু গতিটা হারিয়ে ফেলছে। কোথায় যেন থেমে গেছে আমাদের নতুন প্রজন্মের চিত্রশিল্পের গতিটা। বোঝার লেভেলটা সময়ের মধ্যে নিয়ে আসতে হবে। মুভমেন্টটা না বুঝলে সামনে এগিয়ে যাওয়া যাবে না । কেবল এককভাবে বিশ্বায়নের কাছে পৌঁছাচ্ছে তাঁরা। বুদ্ধিদীপ্ত ক্ষমতা খুব দূর্বল। শিল্পের জায়গাকে পেশাগত জায়গা দখল করে নিয়েছে । এই সবকিছু থেকে আমাদের নতুন প্রজন্মের চিত্রশিল্প প্রিয়মুখকে বেরিয়ে আসতে হবে ।

এই নতুন প্রিয়মুখ তরুণ মডেল নিজের মেধা ও মননে স্বপ্নের ভুবনে এগিয়ে কাজ করে যাক প্রিন্স এটাই আমাদের সকলের প্রত্যাশা।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930