তনু হত্যার প্রতিবাদে দক্ষিণ সুরমায় মানববন্ধন

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

তনু হত্যার প্রতিবাদে দক্ষিণ সুরমায় মানববন্ধন

এসবিএনঃ কুমিল্লা ভিক্টরিয়া কলেজের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যা ও ধর্ষণকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে সোস্যাল ডেভলাপমেন্ট ক্লাবের উদ্যোগে গতকাল ২৬ মার্চ শনিবার দুপুরে দক্ষিণ সুরমার সিলেট-ঢাকা মহাসড়কের চন্ডিপুল নামক স্থানে মানববন্ধন কর্মসূচী পালন করে। এর আগে ক্লাব নেতৃবৃন্দ এক বিক্ষোভ মিছিল বের করে।
সোস্যাল ডেভলাপমেন্ট ক্লাবের সভাপতি রাসেল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রায়হান আহমদ ও মারুফ আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি দেবাশীষ আজরা, মিনহাজ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য জুয়েল, রাব্বি, ছানি, খন্দকার, রুহেল, দিলওয়ার, দুলাল, রাজিব প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

039মানববন্ধনে কলেজের ছাত্রী ও নাট্যকর্মী তনুকে সেনানিবাস এলাকায় ধর্ষণের পর নির্মম ভাবে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, অনতিবিলম্বে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবী জানান। এধরনের ন্যাক্কারজনক ঘটনা সাথে জড়িতদের ফাঁসি না দিলে সমাজে আরো ঘটনা ঘটবে। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত আসামীদের গ্রেফতার করা হোক।

ছড়িয়ে দিন

Calendar