তনু হত্যার ১২ দিন পর ঘটনাস্থলে সিআইডি

প্রকাশিত: ৭:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০১৬

তনু হত্যার ১২ দিন পর ঘটনাস্থলে সিআইডি

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার ১২দিন অতিবাহিত হওয়ার পরও পুলিশ, ডিবি কোন ক্লু বের করতে পারেনি।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) ড. নাজমুল করিম খান এবং মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক গাজী মো. ইব্রাহিমসহ সিআইডির একটি দল ময়নামতি সেনানিবাস এলাকায় যেখানে তনু হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় পার্শ্ববর্তী ২টি গ্রাম বদুউর ও করিমবাগ এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মামলার অগ্রগতি বিষয়ে সিআইডির বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান সাংবাদিকদের জানান, ‘মামলার যাবতীয় নথি হাতে পেলাম মাত্র। এখনও ময়নাতদন্ত ও ডিএনএ প্রতিবেদনসহ মামলার রহস্য উদঘাটনে আমাদের অনেক দূর যেতে হবে।

মামলার অগ্রগতির বিষয়ে মন্তব্য করার মতো কোন উপাদান আপাতত আমাদের হাতে নেই।’ এর আগে বুধবার মামলার সকল নথি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে সিআইডির নিকট হস্তান্তর করার পর সিআইডি আনুষ্ঠানিকভাবে মামলা তদন্তে তৎপরতা শুরু করেছে।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের বাসার অদূরে একটি জঙ্গল থেকে তনুর লাশ উদ্ধারের পর ঘটনা তদন্তে র‌্যাব, পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থা মাঠে নামে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) নিকট হস্তান্তর করা হয়।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com