তাফসির থেকে বাড়ী ফেরার পথে কিশোরকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৮:০৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

তাফসির থেকে বাড়ী ফেরার পথে কিশোরকে কুপিয়ে হত্যা

 

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে তাফসির থেকে বাড়ি ফেরার পথে আলমীগর মিয়া (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি। নিহত আলমগীর মিয়া উপজেলার পুটিজুরি ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার ছেলে।

জানা যায় যে গত ১২ ডিসেম্বর মঙ্গলবার গভীর রাতে বাংলাবাজার এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির জানান, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে বাংলাবাজার নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্বরা আলমগীরকে উপর্যপূরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। পরে তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে পুর্ব শত্রুতার জেরধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নিহতের বন্ধু মুন্না জানান, গত ৬ জানুয়ারি একই উপজেলার মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় নিহত আলমগীরের। মঙ্গলবারও তাদের মধ্যে বড়চর গ্রামের একটি তাফসির মাহফিলে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com