ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

তারেকের সংবাদ গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ

Newsroom Editor
প্রকাশিত জানুয়ারি ৩১, ২০২২, ০৪:৪৫ অপরাহ্ণ
তারেকের সংবাদ গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ

নিউজ ডেস্ক:

বিএনপি নেতা তারেক রহমানের খবর গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমে দেখলাম বিএনপির একটি সভা হয়েছে। সেই সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেছে বিদেশে পলাতক আসামি তারেক রহমান। আমি গণমাধ্যমকে স্মরণ করিয়ে দিতে চাই হাইকোর্টের নির্দেশ আছে তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার করতে পারবে না। এটা করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ।

 

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তারা একজন দুর্নীতিবাজকে দলের নেতা বানিয়েছে। এটা করে বিএনপি দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে।

 

বিএনপির নেতাদের করোনার বুস্টার ডোজ নেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার টিকা নিয়ে বিএনপির নেতারা নানা বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছে, বিরোধিতা করেছে। ভারত থেকে আনা টিকায় কোনো কাজ হবে না। ভারত বিরোধিতার নামে করোনার টিকারও বিরোধিতা করেছে। সমালোচনা করে আবার তারা প্রকাশ্যে, অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। দেশে টিকার কোনো সংকট নেই। এখন তাদের ক্ষমা চাওয়া উচিত। বিএনপির নেতারা এখনও যারা টিকা নেননি তাড়াতাড়ি বুস্টার ডোজ নিয়ে নেন। আমি মির্জা ফখরুল সাহেবকেও আহ্বান জানাই বুস্টার ডোজ নিতে কারণ ওনার সুস্থ থাকা দরকার।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, আর্তমানবতার সেবায় মানুষের পাশে দাঁড়ানো বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার শিক্ষা। বঙ্গবন্ধুর নির্দেশিত পথে শেখ হাসিনা মানুষের সেবা করে চলেছেন। যেখানে আর্তমানবতার সেবার প্রয়োজন সেখানে তিনি সেবা দিচ্ছেন, দলের নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিচ্ছেন। এ ব্যাপারে তাকে কিছু বলতে হয় না। করোনার শুরু থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে আছে। এটা চলমান, চলতে থাকবে।

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার পাশাপাশি মানবিক কার্যক্রমও চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণের পাশাপাশি এই মহামারি সম্পর্কে মানুষের ভয়, ভীতি কাটিয়ে সাহসী করে তোলার কাজও করে যাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

বিএনপি-জামায়াত করোনায় মানুষের পাশে দাঁড়ায়নি জানিয়ে নাছিম বলেন, যারা দুর্নীতি, লুটপাট, মানুষ হত্যা করেছে, সাম্প্রদায়িক শক্তিকে উস্কে দিয়েছে আজ তারা গণতন্ত্রের কথা বলেন। বিএনপি-জামায়াত এখনও এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

 

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30