তৈয়মুন্নেছা ফাউন্ডেশনের সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

তৈয়মুন্নেছা ফাউন্ডেশনের সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট বাংলা নিউজ: সমাজ কল্যাণমূলক সংগঠন তৈয়মুন্নেছা ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে কানাডা প্রবাসী, ফাউন্ডেশনের উপদেষ্টা মো. জিয়াউল হক ও মো. ফয়জুল ইসলাম এর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান ২৭ মার্চ রবিবার রাতে নগরীর দরগা গেইটস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী ইন্টারন্যাশনাল আর আই ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের ডিস্ট্রিক্ট ট্রেইনার, পিডিজি ডা. মঞ্জুরুল হক চৌধুরী এমপিএইচএফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ লেঃ কর্নেল (অব:) আতাউর রহমান পীর, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহ আশরাফুল ইসলাম, সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাট্রির পরিচালক এটিএম শোয়েব।

মো. আমিনুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এডভোকেট কবির আহমদ বাবর।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট আব্দুল হাই কাইয়ুম, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট মিসবাহ-উর রহমান আলম, এডভোকেট মহসিন আহমদ, এডভোকেট সাইফুল ইসলাম, এডভোকেট ওলিউল্লাহ মারুফ, এডভোকেট এমদাদুল হক, এডভোকেট মোজাক্কির হোসেন কামালী, ব্যাংকার আব্দুস সালাম খান, ইঞ্জিনিয়ার মিফতাউজ্জামান ইমরান, ইঞ্জিনিয়ার জামাল উদ্দিন, ফাউন্ডেশনের যুগ্ন-সম্পাদক গিয়াস উদ্দিন আহমদ, নাজিব বিন নাজির, মঈন উদ্দিন আহমদ চৌধুরী খোকন, মিজানুর রহমান বেলাল, সুলতান আহমদ রাজু, রোটারিয়ান একেএম শামসুল হক দিপু, প্রবাসী সাংবাদিক রহমত আলী প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন লুৎফুল কবির মাসুক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রবাসীর দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশেষ দুর্যোগময় মুহূর্তে প্রবাসীদের অবদান অনস্বীকার্য।

তাদেরকে যথাযথ সম্মান প্রদান করা আমাদের নৈতিক দায়িত্ব। তিনি আরো বলেন, সমাজের হত দরিদ্র মানুষের কল্যাণে তৈয়মুন্নেছা ফাউন্ডেশন যে উন্নয়নমূলক কাজ করছে তার জন্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতাসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান এবং আগামীতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

তিনি ফাউন্ডেশনের উন্নয়নমুলক কর্মকান্ডে সহযোগিতার আশ্বস প্রদান করেন।