দক্ষিণ সুরমায় ‘এনা’র ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৭

দক্ষিণ সুরমায় ‘এনা’র ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার দাউদপুর এলাকায় ‘এনা পরিবহনে’র ধাক্কায় সৈয়দ পারভেজ আহমদ (২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার দুপুর বারটার দিকে দাউদপুরস্থ তারানা সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ ওই এলাকার সৈয়দ রানা আহমদের ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে দেওয়ার চেষ্ঠা করে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পারভেজ সিলেট শহর থেকে মোটরাসাইকেল করে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্র ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনার পর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। এসময় তারা এনা পরিবহনের বিরুদ্ধে শ্লোগান ও স্পীড ব্রেকারের দাবি করেন। এক পর্যায়ে বিক্ষোব্ধরা গাড়ী ভাংচুরের চেষ্ঠা চালালে পুলিশ গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মুস্তাফিজুর রহমান বলেন, ‘সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনায় স্থানীয়রা বিক্ষোভ করে গাড়ী ভাংচুর করতে চাইলে পুলিশ তাদের বাধা দিলে ধাওয়া-ধাওয়ি হয়। এসময় ৪১ রাউন্ড গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।