দক্ষিণ সুরমা ৩নং তেতলী ইউনিয়ন পরিদর্শনে বিশ্বব্যাংকের স্পেশাল টিম

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

দক্ষিণ সুরমা ৩নং তেতলী ইউনিয়ন পরিদর্শনে বিশ্বব্যাংকের স্পেশাল টিম

সিলেট শহরতলীর দক্ষিণ সুরমা ৩নং তেতলী ইউনিয়নে এল.জি.এস.পি-২ এর মূল্যায়ণ ও এল.জি.এস.পি-৩ এর কার্যক্রম নির্দেশনা দিতে গতকাল রোববার দুপুরে অরুন ব্যানার্জি’র নেতৃত্বে বিশ্বব্যাংকের একটি স্পেশাল টিম দক্ষিণ সুরমা ৩নং তেতলী ইউনিয়ন পরিদর্শনে আসেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এবং ৩নং তেতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. উছমান আলী’র সভাপতিত্বে এবং ৩নং তেতলী ইউনিয়নের সাবেক সচিব মো. নজরুল ইসলামের সঞ্চালনায় পরিদর্শন পরবর্তী মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, বিশ্বব্যাংক’র বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জাহেদ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলার নির্বাহী অফিসার সাহেদ মোস্তফা, ডি.এফ সিলেট’র আবু হানিফা তালুকদার।

বক্তারা মতবিনিময় সভায়, দক্ষিণ সুরমা ৩নং তেতলী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করে তারা এল.জি.এস.পি-২ এর মূল্যায়ণ করেন এবং এল.জি.এস.পি-৩ এর কার্যক্রম নির্দেশনা দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৩নং তেতলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মো. আলী হোসেন, ৩নং ওয়ার্ডের সদস্য মো. আকবর আলী, ৬নং ওয়ার্ডের সদস্য মো. ছালিক মিয়া, ৭নং ওয়ার্ডের সদস্য মো. আলা উদ্দিন, ৮নং ওয়ার্ডের সদস্য মো. ফারুক মিয়া, ৯নং ওয়ার্ডের সদস্য মো. ফারুক আহমদ ও ৩নং তেতলী ইউনিয়নের বর্তমান সচিব মো. তাজ উদ্দিন প্রমূখ।