দিতি ও রাণী সরকারকে চিকিৎসা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

দিতি ও রাণী সরকারকে চিকিৎসা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

এসবিএন ডেস্ক: চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি ও অভিনেত্রী রাণী সরকারকে চিকিৎসা সহায়তার হাত বাড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে রবিবার বিকেল দিতির চিকিৎসার জন্য তার মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

এছাড়া অভিনেত্রী রাণী সরকারের হাতে ৫ লাখ টাকার চেক ও নগদ ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়। এ সময় তার বাসায় গণভবন থেকে দুই বস্তা চাল, মাছ ও সবজি পাঠানো হয়। এ অনুদান প্রদানকালে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন। সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন। এর আগেও রাণী সরকারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছিল।

গত বছরের ২৯ জুলাই মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস এ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও অবস্থার অবনতি হলে গত নভেম্বরে আবারও তাকে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে গত ৭ জানুয়ারি সকালে দ্বিতীয় দফায় তার মস্কিস্কে অস্ত্রোপচার করা হয়। তবে কেমোথেরাপি ও বিকিরণের পার্শ্বপ্রতিক্রিয়ায় দূরারোগ্য পারকিনশনস রোগে আক্রান্ত হন দিতি। বর্তমানে এ রোগের দ্বিতীয় পর্যায়ে আছেন তিনি, যা চিকিৎসায় সারিয়ে তোলা সময় সাপেক্ষ। যে কারণে তাকে ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

ছড়িয়ে দিন