দিনব্যাপী পানি বন্দী মানুষের পাশে ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

দিনব্যাপী পানি বন্দী মানুষের পাশে ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল

শুক্রবার (২৪ জুন) সিলেটে ভয়াবহ বন্যায় পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিভাগীয় প্রধান, ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব, সিলেটের কৃতি সন্তান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

 

 

শুক্রবার বিকালে সিলেট শহরের চালিরবন্দরে বসন্ত মেমোরিয়াল স্কুল ও মির্জাজাঙ্গালে শ্রী লোকনাথ মন্দিরে আশ্রয়গ্রহনকারী বন্যার্তদের মধ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রান বিতরন করা হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিসিক কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিসিক কাউন্সিলর শ্রী শান্তনু দত্ত, সিলেট মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমেদ শিপুল প্রমুখ।

 

 

এর আগে দুপুরে সিলেট সদর উপজেলার কান্দিরগাও ইউনিয়ন ও হাটখোলা ইউনিয়নে স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী মেমোরিয়াল কাউন্সিল ও জালালবাদ সন্মাননা যুব অর্গানাইজেশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রান বিতরনে অংশ নেন অধ্যাপক স্বপ্নীল ।

 

 

এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী মেমোরিয়াল কাউন্সিলের সিলেট জেলার আহ্বায়ক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম নাজনীন হোসেন, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নিজাম উদ্দিন, সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজির সহ-সভাপতি জনাব ফালা উদ্দিন আলী আহমদ, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সম্পাদক জনাব আখলাকুল আম্বিয়া, জালালাবাদ সম্মাননা যুব অর্গানাইজেনশন, ঢাকার সাধারণ সম্পাদক জনাব আব্দুল আহাদ জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির সভাপতি জনাব শাহরিয়ার হোসেন প্রমুখ।

 

 

তাছাড়াও দৈনিক জাগ্রত সিলেটের সম্পাদকমণ্ডলীর সহায়তায় দক্ষিন সুরমার সিলাম ইউনিয়নে বন্যাপীড়িত মানুষের কাছে ত্রান পৌছে দেন অধ্যাপক স্বপ্নীল।এর আগে বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে সিলেটে পৌছে ল্যাবএইড সিলেট শাখায় ‘স্বপ্নীল লিভার সেন্টারে’ দীর্ঘ সময় ধরে সিলেটের লিভার রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করেন অধ্যাপক স্বপ্নীল ।

ত্রাণসামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা বন্যা ও বন্যা পরবর্তী সংকট কাটিয়ে উঠবো।

 

 

আমাদের এই দুঃসময়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সিলেটের মানুষ বন্যার্ত মানুষের দুর্ভোগ লাঘবে কাজ করছেন।সবার সহযোগিতায় আমরা খুব তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবো

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031