দিরাইয়ে সরকারী হাসপাতাল কোয়ার্টারসহ ৩টি স্থানে চুরি মাত্র ১২ ঘন্টার ব্যবধানে

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৬

দিরাইয়ে সরকারী হাসপাতাল কোয়ার্টারসহ ৩টি স্থানে চুরি মাত্র ১২ ঘন্টার ব্যবধানে

এসবিএন, সর্দার মুজাহিদুল ইসলাম, দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে ১২ ঘন্টার ব্যবধানে ৩টি চুরির ঘটনা ঘটেছে, এতে আতঙ্কে রয়েছেন শহরবাসী।

জানা যায়, দিরাই হাসপাতালের শাপলা কোয়ার্টারের দ্বিতীয় তলায় শনিবার সকাল ১০ টায়, ভোর রাতে হাসপাতালের প্রধান ফটকের সামনে আবু তাহের মিয়ার দোকানে ও কলেজ রোডস্ত হোটেল আলী ব্রাদার্স সংলগ্ন একটি বাসাতে চুরির ঘটনা ঘটে।

শাপলা কোয়ার্টারের বাসিন্দা দিরাই সরকারী হাসপাতালের সেবিকা শাহনাজ বেগম বলেন, সকাল ১০ টার দিকে আমার রুমের তালা ভেঙে ভিতরে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও আধা ভরি স্বর্ণালংকার সহ প্রায় ১ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

আমি চুরির বিষয়টি হাসপাতালের উর্ধতন কতৃপক্ষকে জানিয়েছি। আবু তাহের মিয়া জানান, সকালে এসে দেখি আমার দোকানের টিনের বেড়া ভেঙ্গে চুরেরা কিছু মালামাল নিয়ে গেছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিসুর রহমান বলেন, কলেজ রোডের একটি বাসায় চুরি করার সময় হাতেনাতে ধরা পড়ে উপজেলা সরমঙ্গল ইউনিয়নের হাজারীপুর গ্রামের হাসান আলীর ছেলে এনামুল হক।

তাকে জিজ্ঞাসাবাদ করলে তার সাথে থাকা আনোয়ারপুর নোয়াহাঠি গ্রামের রইছ আলীর ছেলে জাবের হোসেনের নাম বলে, ২ জনকেই গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।