দিরাইয়ে সাহিত্য উৎসবের উদ্বোধন

প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৬

দিরাইয়ে সাহিত্য উৎসবের উদ্বোধন

এসবিএন, সর্দার মুজাহিদুল ইসলাম, দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে কবি সাহিত্যিক নজরুল ইসলাম রানার ৪১ তম জন্মদিন উপলক্ষে দু’দিনব্যাপী সাহিত্য উৎসব উদ্বোধন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিরাই বিএডিসি’র মাঠে সাহিত্য উৎসবের উদ্বোধন করেন শিক্ষক বারীন্দ্র কুমার দাস ও কবি নজরুল ইসলাম রানার পিতা আসলিম সরদার।

সকাল ১০ টায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতর্ক প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিকাল ৪ টায় জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

দিরাই ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনুকুল চন্দ্র দেবের সভাপতিত্বে ও কবি সরদার শাহরিয়ার হাসান ও আক্তার সাদিকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, দিরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাইয়ূম, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার, কবি সুজাত আহমদ ও গীতি কবি আব্দুর রহমান।

সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। পরিশেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ছড়িয়ে দিন